ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

গীতিকার রাসেল ও’নীলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
গীতিকার রাসেল ও’নীলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকা: গীতিকার মেহবুবুল হাসান রাসেলের (৪৭) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানাচ্ছে, প্রাথমিকভাবে এটা আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

 

বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন লিচু বাগান এলাকার নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরের দিকে এ তথ্য নিশ্চিত করেন তেজগাঁও শিল্পাঞ্চল থানা ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান।

সাইদুর রহমান বলেন, রাতে খেয়ে নিজের রুমে যান রাসেল। পরে রাত সাড়ে ১১টার দিকে পরিবারের সদস্যরা খোঁজ নিতে গিয়ে ডাকাডাকির পর দরজা না খোলায় তারা পুলিমকে খবর দেন। পুলিশ গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।  

পরিবারের বরাত দিয়ে তিনি জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। তবে তদন্তের পর এর প্রকৃত কারণ সম্পর্কে জানা সম্ভব হবে। এ  ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃতদেহ আইনি প্রক্রিয়া শেষে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মর্গ থেকে একটি সূত্র জানায়, গীতিকার মেহবুবুল হাসান রাসেলের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। কিছুক্ষণ পরেই নিয়ম অনুযায়ী স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।