ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

নারীকে ভোগ্যপণ্য হিসেবে না দেখার অনুরোধ সামান্থার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
নারীকে ভোগ্যপণ্য হিসেবে না দেখার অনুরোধ সামান্থার সামন্থা রুথ প্রভু

সদ্য বিদায়ী বছরে ভারতের দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদ হয়েছে অভিনেত্রী সামন্থা রুথ প্রভুর। বিবাহবিচ্ছেদর যন্ত্রণা ভুলে ২০২২ সালটি নতুন ভাবে শুরু করতে চান এ অভিনেত্রী।

নিজেকে নতুন ভাবে পরিচয় করানোর ইচ্ছা তার।  

তবে সামান্থার একটি পোস্ট ঘিরে উত্তাল সামাজিকমাধ্যম। কারণ তার পোস্টটি ইঙ্গিতপূর্ণ। কী এমন পোস্ট শেয়ার করেছেন এ অভিনেত্রী?

সামান্থা ওই পোস্টে লেখেন, নারীকে ভোগ্যপণ্য হিসেবে যাতে না দেখে সেই শিক্ষাই তোমার ছেলেকে দাও…। এই স্ট্যাটাস মনে করিয়ে দিচ্ছে, নাগার সঙ্গে বিচ্ছেদের পর সামান্থাকে নিয়ে একের পর এক কুৎসা রটানোর কথাই।

ঠিক কী কারণে নাগা ও সামান্থার বিচ্ছেদ হয়েছে সে বিষয়ে মুখ খুলেননি তারা কেউ। তবে নাগার ঘনিষ্ঠজনরা জানিয়েছে, বিয়ের পর সামান্থার আইটেম গান ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা মেনে নিতে পারেননি নাগা ও তার পরিবার। বিশেষ করে ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে সামান্থার শয্যা দৃশ্য। আর এ কারণেই নাকি তাদের সম্পর্ক বিচ্ছেদের দিকে গড়িয়েছে।  

এদিকে কয়েকদিন আগে নাগার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, অভিনয়ের জন্য কেমন চরিত্র পছন্দ? উত্তরে এ অভিনেতা বলেন, এমন চরিত্র নিজের এবং আমার পরিবারের মান সম্মানে আঁচ না ফেলে। নাগার এমন কথায় অনেকেই মনে করেছিলেন, আকার ইঙ্গিতে সামান্থার দিকেই আঙুল তুলেছেন এ অভিনেতা।  

নাগার এমন ইঙ্গিতপূর্ণ কথার পর এ বিষয় নিয়ে কোনও কথা বলেননি সামান্থা। তবে অভিনেত্রীর এবারে পোস্ট দেখে অনেকেই বলছেন, সামান্থাও ইঙ্গিতের মাধ্যমে নাগার কথার জবাব দিয়েছেন। আবার অনেকের ধারণা, এই দুই তারকা প্রকাশ্যে কারও নাম জড়িয়ে কিছু না বললেও ইঙ্গিতপূর্ণ কথার মাধ্যেম একে অন্যের ওপর ক্ষোভ প্রকাশ করছেন।  

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa