ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

বিনোদন

বিচারকের আসনে দুই কিংবদন্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
বিচারকের আসনে দুই কিংবদন্তি রেজওয়ানা চৌধুরী বন্যা ও ফাতেমা তুজ জোহরা

কিংবদন্তি রবীন্দ্র সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও নজরুল সংগীতশিল্পী ফাতেমা তুজ জোহরা এক হলেন একই মঞ্চে। তবে শিল্পী নয়, বিচারক হিসেবে।


 
টেলিভিশন রিয়্যালিটি শো ‘ইয়াং স্টার’-এ দেখা যাবে তাদের। এবার বাংলা গানের ভাণ্ডার সমৃদ্ধ করা পঞ্চকবি  রবীন্দ্রনাথ ঠাকুর,  কাজী নজরুল ইসলাম, রজনীকান্ত সেন, অতুল প্রসাদ সেন ও দ্বিজেন্দ্রলাল রায়ের গান দিয়ে সাজানো হয়েছে শো’টির বিশেষ একটি পর্ব। পঞ্চকবির গানের পর্বে এই দুই শিল্পীকে বিচারকের আসনে দেখা যাবে।  

এ প্রসঙ্গে রেজওয়ানা চৌধুরী বন্যা বলেন, ‘পঞ্চকবির গান নিয়ে এই বিশেষ পর্ব আমার অনেক বেশি ভালো লেগেছে। এজন্য এর সাথে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। এমন একটি আয়োজনে এসে তরুণদের কণ্ঠে পঞ্চকবির গান শুনতে পেরে ভালো লেগেছে। ’

ফাতেমা তুজ জোহরা বলেন, ‘পঞ্চকবির গান গাওয়া এতো সহজ নয়। কিন্তু প্রতিযোগীরা দারুণ করে গানগুলো গাইলো। এই আয়োজনের মাধ্যমে ভালো কিছু শিল্পী উঠে আসবে আমি বিশ্বাস করি। ’

প্রতিটি পর্বেই অতিথি বিচারকের সঙ্গে থাকবেন এই আয়োজনের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী।

মঙ্গলবার (৪ জানুয়ারি) রাত ৮টায় আরটিভিতে পঞ্চকবির গানের প্রথম পর্ব প্রচার হবে। সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র অন্য দুটি পর্ব ৫ ও ১১ জানুয়ারি একই সময়ে একই চ্যানেলে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa