ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

করোনা আক্রান্ত হয়ে নাকুলের ১১ মাসের শিশু আইসিইউতে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
করোনা আক্রান্ত হয়ে নাকুলের ১১ মাসের শিশু আইসিইউতে

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা নাকুল মেহতার পরিবারে করোনা হানা দিয়েছেন। স্ত্রী জানকি মেহতা ও পুত্রসন্তান সুফি মেহতাসহ আক্রান্ত এই অভিনেতা।

এর মধ্যে তার ১১ মাসের পুত্রসন্তান হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছে।
 
বিষয়টি জানিয়েছেন নাকুলের স্ত্রী জানকি মেহতা। ইনস্টাগ্রামে ছেলের ছবি শেয়ার করে জানকি লেখেন, ‘২ সপ্তাহ আগে নাকুল করোনা আক্রান্ত হয়েছিলেন। তারপর আমার শরীরেও উপসর্গ দেখা দেয়। আমি আক্রান্ত হওয়ার একদিন পর সুফির জ্বর হলো। আমার ছেলে কোভিড আইসিইউ-তে আছে। সে কঠিন লড়াই করেছে। ৩ দিন পর ওর জ্বর সেরেছে। ’ 

‘বড়ে অচ্ছে লগতে হ্যায়’খ্যাত অভিনেতা নাকুল ২৩ ডিসেম্বর করোনা পজিটিভ হওয়ার খবর দিয়েছিলেন। এরপর তার স্ত্রী সপরিবারে আক্রান্ত হওয়ার বিষয়টি জানালেন।

২০২১ সালের শেষে এসে ভারতে করোনা সংক্রমণ বেড়ে গেছে। যার প্রভাব পড়েছে বলিউডেও। কিছুদিন আগেই কারিনা কাপুর খান আক্রান্ত হয়ে সেরে উঠেছেন। সম্প্রতি ম্রুণাল ঠাকুর, শিল্পা শিরোদগর, নোরা ফাতেহি, সস্ত্রীক জন আব্রাহাম ও প্রেম চোপড়া এবং একতা কাপুরও করোনায় আক্রান্ত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
জেআইএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa