ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

সিয়াম-পূজার ‘শান’র মুক্তি স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
সিয়াম-পূজার ‘শান’র মুক্তি স্থগিত সিয়াম ও পূজা

একদিন আগেই জাঁকালো আয়োজনে ‘শান’ সিনেমার মুক্তি উপলক্ষে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন। কিন্তু মুক্তির দুইদিন আগেই তা স্থগিত করা হলো।

শুক্রবার (৭ জানুয়ারি) আসছে না পুলিশ অ্যাকশন থ্রিলারটি।

বুধবার (০৫ জানুয়ারি) সিনেমাটির নায়িকা পূজা চেরী বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। করোনার ক্রমবর্ধমান ঊর্ধ্বগতির জন্য ‘শান’র মুক্তি স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে সিনেমাটির পরিচালক এম. রাহিম বলেন, ''আমরা সম্পূর্ণ প্রস্তুত ছিলাম, কিন্তু করোনার ক্রমবর্ধমান গতির কারণে 'শান' ৭ জানুয়ারিতে আসবে না, দুঃখিত। ''

দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমাটি মুক্তি দেওয়া বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান প্রডাকশন।  এর আগেও করোনার কারণে সিনেমাটির মুক্তি পেছানো হয়েছিল।

আরও পড়ুন: গার্লফ্রেন্ড-বউকে নিয়ে 'শান' দেখতে আসুন: পূজা

সিনেমাটিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। এছাড়া এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মুরাদ পারভেজ, ডন ও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান।  

‘শান’র গল্প লিখেছেন আজাদ খান; চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। ফিল্ম-ম্যানের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।  

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa