ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

মেয়েকে নিয়ে বাড়ি ফিরলেন তিশা  

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
মেয়েকে নিয়ে বাড়ি ফিরলেন তিশা   নুসরাত ইমরোজ তিশা

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বুধবার (০৫ জানুয়ারি) রাজধানীর একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। মা হওয়ার তিন দিন পর শনিবার (৮ জানুয়ারি) হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে বাসায় ফিরলেন এ অভিনেত্রী।

 

নুসরাত ইমরোজ তিশা ও তার স্বীমী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন তারা। তাদের কন্যার নাম ইলহাম নুসরাত ফারুকী।

মেয়েকে নিয়ে বাড়ি ফিরে সামাজিকমাধ্যম ফেসবুকে ৯ সেকেন্ডের একটি সাদা কালো ভিডিও শেয়ার করেছেন তিশা। যেখানে দেখা যায়, গাড়িতে বসে আছেন তিশা, কোলে মেয়ে ইলহাম। কোলে থেকেও মায়ের হাত মুঠোয় ধরে আছে।

ভিডিওর ক্যাপশনে তিশা লেখেন, ‘ছোট্ট ইলহাম মায়ের হাত শক্ত করে ধরে আজ বাসায় ফিরলো। ফারুকী, ইলহাম ও আমার পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানাই- যারা দোয়া ও ভালোবাসা জানিয়েছেন। ’

বুধবার (৫ জানুয়ারি) কন্যা সন্তান হওয়ার খবর সামাজিকমাধ্যমে জানিয়েছিলেন তিশা ও ফারুকী দু’জনেই। এর আগে গেল বছরের ২৮ ডিসেম্বর ফেসবুকে নিজেদের ছবি প্রকাশ করে ঘরে নতুন অতিথি আসার খবর জানান ফারুকী-তিশা দম্পতি।  

২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তাদের ১১ বছরের সংসার জীবনে প্রথম সন্তান ইলহাম নুসরাত ফারুকী।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa