ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

বিনোদন

জয়ী হলে প্রধানমন্ত্রীকে এফডিসিতে আনব: নিপুণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
জয়ী হলে প্রধানমন্ত্রীকে এফডিসিতে আনব: নিপুণ চিত্রনায়িকা নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জয়ী হতে পারলে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) আমন্ত্রণ জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আনবেন বলে জানিয়েছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়িকা নিপুণ।  

রোববার (০৯ জানুয়ারি) রাজধানীর কাকরাইলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

মূলত চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের সব প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

নিপুণ বলেন, ‘এই চলচ্চিত্র থেকে আমি অনেক কিছু পেয়েছি। কিন্তু আজকে চলচ্চিত্র যেখানে এসে দাঁড়িয়েছে, আমার মনে হচ্ছে আমরা একটা ক্রান্তিলগ্ন পার করছি। আমি একা কিন্তু কিছুই করিনি, আমার পাশে বসে আছেন রিয়াজ ভাই, সাইমন, ইমন-এরা আমার সৈনিক। এরাই কিন্তু আমাকে আজকে এখানে এগিয়ে নিয়ে এসেছেন। আর কাঞ্চন ভাইকে অনেক ধন্যবাদ, তিনি এই সময় এসে আমাদের পাশে দাঁড়িয়েছেন। ’

এই চিত্রনায়িকা আরও বলেন, ‘আমি শুধু একটা কথাই বলবো, যদি আমার প্যানেল নির্বাচিত হয়, তাহলে আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে এফডিসিতে আনব। উনি ছাড়া এফডিসিকে বাঁচানো আর সম্ভব না। প্রধানমন্ত্রীকে দেখাবো, ওনার বাবার গড়া এফডিসি এখন কী অবস্থায় আছে। আমাদের ৩, ৪ সব ফ্লোর ভেঙে গেছে। আমার মনে হয় উনি যদি একবার আসেন, তাহলে পুরো এফডিসির চেহারা পাল্টে যাবে। ’   

আগামী ২৮ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
জেআইএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa