ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

জন্মদিনে নতুন রূপে ঋত্বিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
জন্মদিনে নতুন রূপে ঋত্বিক ঋত্বিক রোশন

বলিউডের সবচেয়ে ‘স্টাইলিস্ট’ নায়ক বলা হয় সুপারস্টার ঋত্বিক রোশনকে। সুঠাম দেহের এই অভিনেতা জীবনের আরেকটি বছর পার করলেন।

সোমবার (১০ জানুয়ারি) তিনি নিজের ৪৮তম জন্মদিন উদযাপন করছেন।

বিশেষ এই দিনে কাছের মানুষ ও ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন এই তারকা। তিনি নিজেও সবার প্রতি ভালোবাসা জানিয়ে দিলেন উপহার। প্রকাশ করলেন তার আসন্ন সিনেমা ‘বিক্রম বেদা’র ফার্স্টলুক।

সোমবার সকালে ইনস্টাগ্রামে লুকটি প্রকাশ করেন ঋত্বিক নিজেই। এতে তাকে অ্যাকশন লুকে পাওয়া যায়। কালো রংয়ের কুর্তা, গালভরা দাড়ি আর চোখে অ্যাভিয়েটর সানগ্লাসে ধরা দিয়েছেন অভিনেতা। তার মুখ ও বুকে দেখা যাচ্ছে ছোপ ছোপ রক্তের দাগ। বোঝাই যাচ্ছে, কোনো অ্যাকশন সিকোয়েন্সের ছবি এটি।

‘বিক্রম বেদা’ মূলত তামিল সিনেমা। ঋত্বিক অভিনয় করছেন এর হিন্দি রিমেকে। একজন গ্যাংস্টারের সঙ্গে সাক্ষাতের পর কীভাবে সৎ পুলিশ অফিসারের দৃষ্টিভঙ্গি বদলে যায়, তারই প্রতিফলন ‘বিক্রম বেদা’য় তুলে ধরবেন পরিচালক। এতে সৎ পুলিশ হিসেবে দেখা যাবে সাইফ আলী খানকে। গ্যাংস্টার ঋত্বিক রোশন। সাইফের স্ত্রীর চরিত্রে রয়েছেন রাধিকা আপ্তে।  

এদিকে ঋত্বিকের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার সাবেক স্ত্রী সুজান খান। ইনস্টাগ্রামে একটি মিষ্টি ভিডিও পোস্ট করে সন্তানদের সঙ্গে অভিনেতার কাটানো একাধিক মুহূর্ত তুলে ধরেন তিনি। ঋত্বিকের সঙ্গে তার দুই ছেলে ঋহান ও ঋদানের কিছু দৃশ্য দেখা যায় এতে। ভিডিওর ক্যাপশনে অভিনেতাকে ‘সেরা বাবা’ বলেও সম্বোধন করেন সুজান।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa