ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

সভাপতি পদে লড়বেন নাসিম ও শাওন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
সভাপতি পদে লড়বেন নাসিম ও শাওন! নাসিম ও শাওন

শোবিজ অঙ্গনে বইছে নির্বাচনের হাওয়া। ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বড় পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।

ঠিক একইদিনে হবে ছোট পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন টেলিভিশন অভিনয়শিল্পী সংঘের নির্বাচনও।

তাই দুইটি মাধ্যমের শিল্পীরাই এখন ব্যস্ত নির্বাচনের প্রচার-প্রচারণা নিয়ে। চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন ও মিশা সওদাগরের প্রার্থী হওয়ার বিষয়টি সবারই জানা। কিন্তু শিল্পী সংঘের এই পদের জন্য কে লড়ছেন তা এখনো প্রকাশ পায়নি।

শোনা যাচ্ছে, সংগঠনটির বর্তমান সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম ও অভিনেত্রী মেহের আফরোজ শাওন এই পদের প্রার্থী হতে যাচ্ছেন।  

নাসিমের সঙ্গে জুটি বেঁধে সাধারণ সম্পাদক পদে নির্বাচন বর্তমান যুগ্ম-সম্পাদক অভিনেতা রওনক হাসান। আর নাসিম-রওনক প্যানেলের বিপক্ষে শাওনের সঙ্গে জোট বেঁধে নির্বাচন করবেন কবির টুটুল। তবে বিষয়টি এখনো তাদের কেউ নিশ্চিত করেননি।

এ প্রসঙ্গে নাসিম বলেন, ‘কিছুই চূড়ান্ত নয়। নির্বাচনের আগ মুহূর্তে অনেক তথ্যই ছড়ায়। আনুষ্ঠানিক ঘোষণা ছাড়া কোনো কিছু বলা যায় না। ’

তবে প্যানেলগুলোর চূড়ান্ত তালিকা এখনো তৈরি হয়নি। আগামী ১৪ জানুয়ারি এ নির্বাচন বিষয়ে বিস্তারিত ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa