ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

ফেনী মাতালেন একঝাঁক তারকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
ফেনী মাতালেন একঝাঁক তারকা

ফেনী: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফেনী পৌর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে বিশেষ সাংস্কৃতিক সন্ধ্যা।  

সোমবার (১০ জানুয়ারি) দিনগত মধ্য রাত পর্যন্ত ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠান তারুণ্যের গণজোয়ারে ভেসেছে।

ফেনীকে মাতিয়ে গিয়েছেন একঝাঁক তারকা।  

অনুষ্ঠান উপভোগ করতে দুপুরের পর থেকেই ফেনী জেলা ও পার্শ্ববর্তী জেলা থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হয়। উপস্থিতির বেশিরভাগই ছিল তরুণ যুবক। সময় বাড়ার সঙ্গে সঙ্গে শহরের ট্রাংক থেকে কলেজ রোড, রাজাঝির দিঘীর পাড়সহ আশেপাশের সকল ভবনে ছিল সাধারণ মানুষের উপচে পড়া ভিড়।

সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে মঞ্চে আসেন ধারাবাহিক নাটক 'ব্যাচেলর পয়েন্ট'র প্রধান চরিত্রে অভিনয় করা ৩ অভিনেতা মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ ও চাষি আলম। এরপর নৃত্য পরিবেশন করেন চলচ্চিত্র অভিনেতা ওমন সানি, ফেরদৌস এবং অভিনেত্রী মৌসুমী ও পূর্ণিমা। পরে গান পরিবেশন করেন হাসান (আর্ক) এবং নগর বাউল জেমস।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। এ সময় জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল-হাসান, পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২ 
এসএইচডি /জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa