ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

বেশি সিনেমা করতে চান না নুসরাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
বেশি সিনেমা করতে চান না নুসরাত নুসরাত জাহান

প্রচুর কাজের প্রস্তাব পান ওপার বাংলার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। কিন্তু এখন আর খুব বেশি কাজ করতে চান না বলে জানিয়েছেন এই তারকা।

২০২০ সাল থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বারবার খবরের শিরোনামে এসেছেন নুসরাত। ২০২১ সালটা ছিল তার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ওই বছর প্রথমবার মাতৃত্বের স্বাদ পান তিনি। একইসঙ্গে নিখিলের সঙ্গে বিচ্ছেদ ও সন্তানের পিতৃ পরিচয় দেওয়া নিয়ে বছরটি তার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল।

তবে সব বিতর্ককে পাশ কাটিয়ে নুসরাত নিজের মতো করেই কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে বেশকিছু সিনেমার কাজ সম্পন্ন করেছেন তিনি।

এক সাক্ষাৎকারে নুসরাত জানান, তিনি আর আর বেশি সিনেমা করতে চান না।  

এর কারণ জানিয়ে অভিনেত্রী বলেন, ‘আমি ঈশানের (নুসরাতের ছেলে) প্রথম হাসি প্রথম হাঁটা, কথা বলা কোনো কিছু মিস করতে চাই না, আমি সবকিছু রেকর্ড করে রাখি। তাই আমি এই মুহূর্তে বেছে সিনেমা করতে চাই, যেমন ‘স্বস্তিক সংকেত’ রুদ্রাণীর চরিত্রে এরকম ধরনের চরিত্র করতে চাই। ’ 

২১ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘স্বস্তিক সংকেত’। সায়ন্তন ঘোষালের এই থ্রিলারে লেখিকা রুদ্রাণীর ভূমিকায় হাজির হবেন নুসরাত। এছাড়াও যশের সঙ্গে জুটি বেঁধে ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখননি’ সিনেমাতেও দেখা যাবে তাকে। এছাড়া সম্পন্ন করেছেন ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ সিনেমার কাজ।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa