ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

বিনোদন

করোনায় আক্রান্ত মিমের স্বামী সনি 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
করোনায় আক্রান্ত মিমের স্বামী সনি 

চলতি মাসের চার তারিখে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। এবার মিম জানালেন, তার স্বামী  সনি পোদ্দার করোনায় আক্রান্ত।

বাংলানিউজকে পাঠানো খুদে বার্তায় বিষয়টি জানিয়েছেন এই অভিনেত্রী।

মিম বলেন, অতি দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমার জীবনসঙ্গী সনি করোনায় আক্রান্ত। বর্তমানে সে কোয়ারেন্টাইনে আছে এবং সুস্থ আছে।  

আসছে ১৫ জানুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছিলেন মিম। সে বিষয়ে এ অভিনেত্রী বলেন, নির্ধারিত আয়োজনটি স্থগিত করা হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। সনি সুস্থ হলেই নতুন করে আয়োজনের তারিখটি জানানো হবে।

এর আগে ২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে বাগদান সেরে সামাজিক মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা দেন মিম। তখন এ অভিনেত্রী জানান, তার হবু বর সনি পোদ্দার একজন ব্যাংক কর্মকর্তা। তিনি জন্মগ্রহণ করেছেন কুমিল্লায়। মাধ্যমিক শেষ করেন কুমিল্লা জিলা স্কুল থেকে। ঢাকায় এসে সনি পোদ্দার পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে।  

সনি পোদ্দার বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে। এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেন। তার সঙ্গে মিমের ৬ বছরের সম্পর্ক। এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তারপর প্রেম।  

সবশেষ মিম অভিনীত মুক্তি প্রাপ্ত সিনেমা ‘সাপলুডু’। বর্তমানে এ অভিনেত্রীর হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফির ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa