ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন নাসরিন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন নাসরিন অভিনেত্রী নাসরিন

আসছে ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বড় পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে।

যাদের একটি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল, অন্যটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল।  

এর বাইরে এবারের নির্বাচেনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে যাচ্ছেন আলোচিত অভিনেত্রী নাসরিন। মঙ্গলবার (১১ জানুয়ারি) মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি। এ নিয়ে তৃতীয়বারের মতো শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন এ অভিনেত্রী।

নাসরিন বলেন, ‘আমি স্বতন্ত্র পদে নির্বাচন করছি এবং কার্যকরী পরিষদে আমি থাকতে চাই। সবার অনুরোধেই আমি নির্বাচনে অংশগ্রহণ করছি। আমি নির্বাচনে জয়ের ব্যাপারে অনেক আশাবাদী। এর আগেও আমি নির্বাচন করেছি এবং সেখানে জয়লাভ করেছি। ’

একই দিনে প্যানেলের সদস্যদের নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ। এ সময় আরও উপস্থিত ছিলেন নায়ক সাইমন, ইমন, নিরব, জেসমিন, গাঙ্গুয়া, আরমান, পরিচালক দেলোয়ার জাহান ঝণ্টু, বদিউল আলম খোকনসহ অনেকে।

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে কমিশনারের দ্বায়িত্বে রয়েছেন পীরজাদা হারুন। তার দুই সহযোগী বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী।  

এদিকে নির্বাচনে আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে নির্মাতা সোহানুর রহমান সোহানকে। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa