ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

মাত্র ১ টাকা সম্মানীতে অভিনয় করলেন তিশা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
মাত্র ১ টাকা সম্মানীতে অভিনয় করলেন তিশা  নুসরাত ইমরোজ তিশা

দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে। এবার এক টাকা এক টাকা সম্মানীতে সিনেমায় অভিনয় করছেন এ অভিনেত্রী।

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের ক্ষেত্রে এমন ঘটনা ঘটে। তথ্যটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন তিশা নিজেই।

এই অভিনেত্রী বলেন, ‘সম্মানী নেওয়ার ব্যাপারটা একেবারে ব্যক্তিগত ইস্যু। আমার মনে হয়েছে, আমাদের দেশের জন্মের ইতিহাস নিয়ে একটা চলচ্চিত্র হচ্ছে, যেখানে আমি বেগম মুজিবের চরিত্রে অভিনয় করেছি, এমন একটি কাজের জন্য তো পারিশ্রমিক নির্ধারণ করার কথা ভাবতেই পারি না। তাই আমি ভেবেছি, শুধু শিল্পী হিসেবে মাত্র এক টাকা সম্মানী নেব। ’

গত বছরের এপ্রিলে ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রে তিশা তার অংশের শুটিং শেষ করেন। তার অংশের দৃশ্যধারণ হয়েছে ভারতের মুম্বাইয়ে। এই চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন বঙ্গবন্ধুর স্ত্রী রেণুর (শেখ ফজিলাতুন্নেছা মুজিব) চরিত্রে।  

‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ২০ বছর বয়স থেকে মৃত্যুর আগ পর্যন্ত চরিত্রে তিশাকে দেখা যাবে। অভিনয়শিল্পীদের যারা এই চলচ্চিত্রে অভিনয় করেছেন, সবার মতে, তারা ইতিহাসের অংশ হতে পারছেন। তিশাও তেমনটিই মনে করছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa