ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

পুত্রসহ করোনামুক্ত হয়ে যা বললেন শাবনূর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
পুত্রসহ করোনামুক্ত হয়ে যা বললেন শাবনূর ছেলেকে নিয়ে শাবনূর

প্রায় দুই সপ্তাহ পর করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। তিনি এবং তার ছেলে আইজান নেহান এখন কোভিড নেগেটিভ।

 

অস্ট্রেলিয়া থেকে ফেসবুকে এক ভিডিওবার্তায় করোনা থেকে মুক্ত হওয়ার খবর জানান শাবনূর। একই সঙ্গে তার জন্য যারা দোয়া করেছেন, তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

জানা যায়, দুই দিন আগে করোনামুক্ত হয়েছেন নন্দিত এই অভিনেত্রী। বর্তমানে তিনি ও তার ছেলে পুরোপুরি সুস্থ।  

এ নিয়ে ‘আনন্দ অশ্রু’খ্যাত অভিনেত্রী বলেন, ‘আমি আসলে ঘাবড়েও গিয়েছিলাম। যেভাবে কাশি হচ্ছিল আর জ্বর ওঠানামা করছিল। বলতে পারি, আল্লাহ নতুন এক জীবন দিয়েছেন। শত্রুরও যেন এই রোগটা না হয়, এই কামনা করছি। ’

২৯ ডিসেম্বর করোনা আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে ভর্তি হন শাবনূর। তিনি আক্রান্ত হওয়ার একদিন পর তার ছেলে আইজান নেহানের কোভিড রেজাল্টও পজিটিভ এসেছে। তবে সে বাসায় আইসোলেশনে ছিল।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ ছবিটি শাবনূর অভিনীত সর্বশেষ কাজ। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি নব্বই দশকের সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa