ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

চেহারা দেখে না, ভোট দেয় কাজ দেখে: আলেকজান্ডার বো

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
চেহারা দেখে না, ভোট দেয় কাজ দেখে: আলেকজান্ডার বো আলেকজান্ডার বো

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এর একটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল, অন্যটি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল।

এর আগের নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে নির্বাচন করেছিলেন অভিনেতা আলেকজান্ডার বো। ওই সময় সর্বোচ্চ ৩৩৭ ভোট পেয়েছিলেন তিনি।  

এবার একই প্যানেল থেকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন করছেন আলেকজান্ডার। এ বিষয়ে এই অভিনেতা বলেন, আগেরবার সর্বোচ্চ ভোট পেয়েছি। এটা তো আর এমনি এমনি পাইনি। মানুষ চেহারা দেখে ভোট দেয় না, ভোট দেয় কাজ দেখে।  

আলেকজান্ডার বলেন, আমি কমিটিতে যখন ছিলাম না, তখনো শিল্পীদের পাশে ছিলাম। যদি মানুষের উপকার করে থাকি, তাহলে মানুষ আমাকে ভোট দেবে। না হলে দেবে না।

এবারের নির্বাচনে আলেকজান্ডারের প্রতিপক্ষ অভিনেত্রী শাহনূর। এই দুই তারকা একসময় জুটি বেঁধে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। নিজের নায়িকাই এবার তার প্রতিপক্ষ।  

এ বিষয়টি নিয়ে আলেকজান্ডার বলেন, আমি প্রতিপক্ষকে কোনোভাবেই দুর্বল ভাবি না। শাহনূর আমার সহশিল্পী। তার সঙ্গে আমি সিনেমা করেছি। তার প্রতি আমার শুভ কামনা থাকবে সব সময়।

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। তার সঙ্গে অন্য দুই সদস্য হলেন- বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। সদস্য মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa