ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

বিনোদন

মিশার কাছে হেরে যাওয়া মৌসুমী কেন ‘মিশা-জায়েদ’ প্যানেলে?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
মিশার কাছে হেরে যাওয়া মৌসুমী কেন ‘মিশা-জায়েদ’ প্যানেলে? মৌসুমী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২০২১ মেয়াদের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছিলেন মিশা সওদাগর ও মৌসুমী। নির্বাচনে মিশার কাছে হেরে যান নায়িকা মৌসুমী।

মিশা পেয়েছিলেন ২২৭ তার বিপরীতে মৌসুমী পান মাত্র ১২৫ ভোট।  

এবার ২০২২-২৩ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে সেই মিশার প্যানেলে যোগ দিয়ে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে অংশ নিচ্ছেন ঢাকাই সিনেমার প্রিয়দর্শনীখ্যাত এই অভিনেত্রী। মিশা-জায়েদ প্যানেলে মৌসুমী যোগ দেওয়া নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়েছিল সিনেমা সংশ্লিষ্টদের মনে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী নিজেই।  

মৌসুমী বলেন, দুই বছর দেখেছি, মিশা-জায়েদ শিল্পীদের জন্য কাজ করছে। বিগত দিনে তাদের কাজগুলো দেখলেই বুঝতে পারবেন শিল্পী সমিতির হয়ে তারা সবগুলো কাজই ভালো করেছে। আমি তাদের সেই ভালো ভালো কাজের সমর্থক হিসেবেই তাদের প্যানেলের হয়ে দাঁড়িয়েছি।

চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনেও দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এর একটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল, অন্যটি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ জানুয়ারি।

এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। তার সঙ্গে অন্য দুই সদস্য হলেন- বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। সদস্য মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa