ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

বিনোদন

আমার মতো অতি আত্মবিশ্বাসী হবেন না: করোনা আক্রান্ত ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
আমার মতো অতি আত্মবিশ্বাসী হবেন না: করোনা আক্রান্ত ফারিয়া ফারিয়া শাহরিন

ছোটপর্দার আলোচিত অভিনেত্রী ফারিয়া শাহরিন করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন। সামাজিকমাধ্যমে এই তারকা নিজেই কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছেন।

এক পোস্টে ফারিয়া সবাইকে সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছেন। সঙ্গে তার মতো অন্যদের অতি আত্মবিশ্বাসী না হতেও অনুরোধ করেন।  

‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত এই অভিনেত্রী বলেন, ‘পজিটিভ। অনুগ্রহ করে সবাই দোয়া করবেন। জনসমাগমে যাওয়া বন্ধ করুন, মাস্ক পরুন। আমার মতো অতি আত্মবিশ্বাসী হবেন না যে, আপনি করোনার চেয়ে বেশি শক্তিশালী, তাহলে শেষ! অনুগ্রহ করে দরকার ছাড়া কেউ বাইরে যাবেন না। বিয়ের সিজন বুঝলাম, কিন্তু বিয়ে খেতে গিয়ে মরতে যাবেন না। আমার মতো যাতে কেউ কষ্ট না পান, সেজন্য এসব অনুরোধ করছি। ’

সম্প্রতি অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের বিয়েতে অংশ নিয়েছিলেন ফারিয়া। মিম জানিয়েছেন, তার স্বামী সনি পোদ্দারসহ তার পরিবারের বেশ কয়েকজন সদস্য করোনা আক্রান্ত।  

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে ব্যাপক পরিচিতি পান তিনি। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে দারুণ আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।

২০২১ সালে মাহফুজ রায়নের সঙ্গে বাগদান সারেন এই অভিনেত্রী। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই তিনি বসবেন বিয়ের পিঁড়িতে।  

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa