ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

নির্বাচন করছেন না পরীমনি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
নির্বাচন করছেন না পরীমনি পরীমনি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেল থেকে চিত্রনায়িকা পরীমনির অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু নির্বাচন করছেন না আলোচিত এই নায়িকা।

শারীরিক অবস্থার জন্য নির্বাচন থেকে তিনি সরে দাঁড়িয়েছেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে পরী বলেন, 'আমার শারীরিক পরিস্থিতি দেখে ডাক্তার পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আমার অনাগত সন্তান গর্ভে, এই মুহূর্তে কোনো ঝুঁকি নিতে পারবো না। আর নির্বাচনে আমি একদমই সময় দিতে পারছি না। তাই সিন্ধান্ত নিয়েছি, আমি নির্বাচন করবো না। '

প্যানেলের অন্য সদস্যদের নিয়ে ১১ জানুয়ারি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ। সেখানে সশরীরে উপস্থিত না থাকলেও পরীর মনোনয়নপত্রও তারা সংগ্রহ করে। ইতোমধ্যে মনোনয়নপত্র নির্বাচন কমিশনারের কাছে জমাও পড়েছে। শনিবার (১৫ জানুয়ারি) দুপুর ২টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ছিল। কিন্তু এ সময়ের মধ্যেও পরীমনির মনোনয়নপত্রটি প্রত্যাহার হয়নি।  

এ প্রসঙ্গে ইলিয়াস-নিপুণ প্যানেলের সহ-সাধারণ সম্পাদক প্রার্থী চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, 'ব্যাপারটি পরী আমাদের জানিয়েছে। আমরা ইসির সঙ্গে কথা বলব। তিনিই বাকি সিদ্ধান্ত নেবেন, যদিও মনোনয়নপত্র প্রত্যাহারের সময় এখন শেষ। '

আসছে ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে কাঞ্চন-নিপুণের বিপরীতে রয়েছে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। তার সঙ্গে দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa