ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় পাবেলের গান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
প্রথমবার চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় পাবেলের গান জাহেদ পারভেজ পাবেল

পুরুষ-নারী দুই কণ্ঠে গান গেয়ে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন চট্টগ্রামের ছেলে কণ্ঠশিল্পী জাহেদ পারভেজ পাবেল। প্রথমবারের মতো নিজের আঞ্চলিক ভাষায় গাইলেন এই গায়ক।

‘কমলা’ শিরোনামের গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন আদিব কবির। গানটি ব্যবহার করা হয়েছে রুবেল হাসান পরিচালিত ঈদের নাটক ‘চাটগাঁইয়া গোলমাল’-এ।

গানটি প্রসঙ্গে পাভেল বলেন, ‘‘প্রথমবারের মতো চাঁটগাইয়া ভাষায় মজার একটা মৌলিক গান গাইলাম। চট্টগ্রামের একঝাঁক তারকা নিয়ে নির্মিত নাটক ‘চাটগাঁইয়া গোলমাল’-এ এটি শোনা যাবে। চাটগাঁইয়া ভাষার নাটক দেখার জন্য সবাই খুব আগ্রহ নিয়ে অপেক্ষা করেন; আর আমি যেহেতু চট্টগ্রামের ছেলে তাই এই গানটি নিয়ে একটু বেশি এক্সসাইটেড। আশা করছি গান ও নাটক দুটোই সবাই উপভোগ করবেন। ’

‘চাটগাঁইয়া গোলমাল’ নাটকে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, সাবিলা নূর, মুকিত জাকারিয়া, চিত্রলেখা গুহ, হিন্দোল রয়, নাবিলাসহ আরো অনেকে।  

জানা যায়, ঈদ উপলক্ষে বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যা ৭টায় ক্লাব ১১ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।