ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

এখনও তাহসানে মুগ্ধ শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
এখনও তাহসানে মুগ্ধ শ্রাবন্তী! তাহসান খান ও শ্রাবন্তী

বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় জুটি বেঁধেছিলেন দুই দেশের দুই তারকা তাহসান খান ও শ্রাবন্তী। নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত সিনেমাটি মুক্তি পায় ২০১৯ সালে।

তবে এখনও তাহসানের প্রতি মুগ্ধতা কাটেনি শ্রাবন্তীর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘প্রথম দিন ওর (তাহসান) সঙ্গে আলাপ করে খুব গম্ভীর মনে হয়েছিল। মনে মনে ভাবছিলাম, এত অ্যাটিটিউড কীসের? কথা বলছে না কেন!’

তবে কয়েকদিনের মধ্যেই যাবতীয় প্রশ্নের উত্তর পেয়ে যান নায়িকা। কাজের সূত্রেই তাহসানের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে তার। শ্রাবন্তী বলেন, ‘শুটিংয়ে কথা বলতে বলতে আমি ওর থেকে অনেক কিছু শিখেছি। বুঝেছি সংলাপ বলতে বলতে কোন জায়গায় থামতে হবে। আমি মনে করি সবার থেকেই কিছু না কিছু শেখার থাকে। এত মার্জিত অথচ স্বতঃস্ফূর্তভাবে উনি সংলাপ বলতেন! খুব মজা করে কাজ করেছি আমরা। ’

তাহসানের গানেরও ভক্ত শ্রাবন্তী। নায়িকার ফোনের প্লে-লিস্ট ঘাঁটলে সহজেই মিলবে তাহসানে একাধিক গান। এমনকি ‘যদি একদিন’-এ তাহসান-কোনালের গাওয়া ‘আমি পারবো না তোমার হতে’ গানটিও শ্রাবন্তীর প্লে-লিস্ট পছন্দের শীর্ষে।

তাহসান ছাড়াও বাংলাদেশের শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী। তবে ঢালিউডে তার হাতেখড়ি তাহসানের বিপরীতেই।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।