ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে শাকিব-পূজার ‘গলুই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে শাকিব-পূজার ‘গলুই’ শাকিব খান ও পূজা চেরি

গত ঈদুল ফিতরে দেশের প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত শাকিব খান ও পূজা চেরি জুটির সিনেমা ‘গলুই’। এবার সিনেমাটি প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে মুক্তি পেতে যাচ্ছে।

শুক্রবার (১৫ জুলাই) নিউ ইয়র্কে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

বায়োস্কোপ ফিল্মসের পরিবেশনায় জ্যামাইকা মাল্টিপ্লেক্সে সিনেমাটি মুক্তি পাবে। সেখানে ২১ জুলাই পর্যন্ত চারটি করে মোট ২৮টি শো চলবে ‘গলুই’র। এছাড়া মাসব্যাপী যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে সিনেমাটি প্রদর্শিত হবে বলেও জানায় আন্তর্জাতিক পরিবেশনা সংস্থাটা।  

জানা যায়, এরই মধ্যে সিনেমাটির মুক্তি উপলক্ষে নিউ ইয়র্কে অবস্থান করছেন সিনেমাটির পরিচালক এস এ হক অলিক। তার সঙ্গে শুক্রবার সন্ধ্যায় ‘গলুই’র প্রিমিয়ারে অংশ নেবেন শাকিব খান।

বিষয়টি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে পরিচালক এস এ হক অলিক বলেন, ‘আমরা একটি পরিপূর্ণ বাংলা সিনেমা আমেরিকা প্রবাসীদের উপহার দিতে যাচ্ছি। প্রস্তুতিও নিয়েছি। আশা করছি, সবাই সিনেমাটি উপভোগ করবেন। ’

সিনেমাটি মুক্তি দেওয়া প্রসঙ্গে বায়োস্কোপ ফিল্মসের সিইও ড. রাজ হামিদ বলেন, ‘দীর্ঘদিন ধরেই আমরা চেষ্টা করছি বাংলা সিনেমাকে বিশ্বব্যাপী পৌঁছে দিতে। তারই ধারাবাহিকতায় সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমাটি যুক্তরাষ্ট্রে মুক্তি দিতে যাচ্ছি। দর্শক শো কেস সিনেমাসের ওয়েব সাইটে গিয়ে টিকিট কিনতে পারবেন। ’ 

সরকারি অনুদানে নির্মিত ‘গলুই’ প্রযোজনা করেছেন খোরশেদ আলম খসরু।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।