ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চিত্রনায়িকা তানহার বাসা থেকে ১৫ লাখ টাকার গহনা চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
চিত্রনায়িকা তানহার বাসা থেকে ১৫ লাখ টাকার গহনা চুরি তানহা মৌমাছি

ঢাকা: ঢালিউড চিত্রনায়িকা তানহা মৌমাছির বাসায় বড় ধরনের চুরি হয়েছে। তার ব্যবহৃত হীরার গহনা ও দামি ঘড়িসহ প্রায় ১৫ লাখ টাকার মূল্যের জিনিস চুরি হয়েছে।

এই অভিনেত্রীর বাবা জয়নাল আবেদীন জিনু মণ্ডল জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী। বাবার জন্য ভোট চাইতে বর্তমানে তিনি নিজের জন্মস্থান তার  গ্রামের বাড়তে অবস্থান করছেন। আর সেখানে সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় তার শোবার ঘরের থেকে দরজা ভেঙে এই চুরি করা হয়েছে।

এই নিয়ে তানহা মৌমাছি বাংলানিউজকে বলেন, ‘আমি আমার রুম থেকে কিছু সময়ের মধ্যে বাড়ির ছাদে গিয়েছিলাম। দুই ঘণ্টার মধ্যে এই চুরি হয়েছে। যারা এই চুরির ঘটনা ঘটিয়েছে, মনে হচ্ছে তারা আমাদের পরিচিতদেরই কেউ। একদিকে বাবার নির্বাচন অন্যদিকে এই চুরি ঘটনা। বড় ধরনের ধাক্কা খেলাম। ’

তিনি আরো বলেন, ‘গয়নার জন্য আমার দুঃখ নেই। কিন্তু আমার একটি মূল্যবান লাকি আংটি নিয়ে গেছে ওরা। যেটা আমি ১৩ বছর ধরে যত্ন করে রেখেছিলাম। এটা আমার কাছে অনেক মূল্যবান। আংটিটার জন্য বেশি কষ্ট লাগছে। ’

এরই মধ্যে চুরির বিষয়টি পুলিশকে জানানো হয়েছে বলে জানিয়েছেন তানহা মৌমাছি।  

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।