ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

৫০০তম পর্বে ধারাবাহিক ‘বউ বিরোধ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
৫০০তম পর্বে ধারাবাহিক ‘বউ বিরোধ’

প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘বউ বিরোধ’-এর ৫০০তম পর্ব প্রচার হতে যাচ্ছে। রুহুল আমিন পথিকের রচনায় এটি পরিচালনা করেছেন সোহাগ কাজী।

 

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, হাসান মাসুদ, নাদিয়া আহমেদ, চিত্রলেখা গুহ, হুমায়রা হিমু, হায়দার আলী, ডলি জহুর, নিলা ইসলাম, সিদ্দিক, আশিক চৌধুরীসহ আরো অনেকে।  

হাস্যরসাত্মক গল্পের এই নাটকটিতে দেখা যায়, শান্তিপুর গ্রামের দুটি সম্ভ্রান্ত পরিবার শিকদার পরিবার এবং তরফদার পরিবার। শিকদার ও তরফদার আপন দুই ভাই। তরফদার বড়, শিকদার ছোট। তাদের দুই বউ রেহেনা ও শাহানা আপন দুই বোন। কিন্তু তারা একে অপরকে সহ্য করতে পারেন না।  

তাদের মধ্যে সব সময় বিরোধিতা লেগেই থাকে! সেই বিরোধিতার জের ধরে তরফদার ও শিকদার তাদের বউয়ের সাপোর্ট নিয়ে দু’পরিবারের মধ্যে প্রতিনিয়ত ঘটায় নানা হাস্যকর কাণ্ড।  

‘বউ বিরোধ’ নাটকটি নাগরিক টেলিভিশনে প্রতি সপ্তাহে শনি থেকে বুধবার রাত সাড়ে ১০টায় প্রচারিত হচ্ছে। ৫০০তম পর্বটি প্রচার হবে মঙ্গলবার (২৩ আগস্ট)।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।