ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

মেয়েকে স্কেটিং শেখাচ্ছেন অপি করিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
মেয়েকে স্কেটিং শেখাচ্ছেন অপি করিম বাবা-মায়ের সঙ্গে ছোট্ট রশ্মি

অভিনয়ে এখন নিয়মিত নন নন্দিত অভিনেত্রী অপি করিম। সংসার নিয়ে দারুণ সময় কাটছে তার।

তার একমাত্র মেয়ে রশ্মি রুয়াইদা করিমের বয়স এখন দেড় বছর। ছোট্ট এই রাজকন্যা হাঁটা শেখার পর তাকে নিজ হাতে ধরে স্কেটিং শেখাচ্ছেন অপি করিম।

ফেসবুকে মেয়ের স্কেটিং শেখার আদরমাখা কিছু ছবি শেয়ার করে এমনটিই জানিয়েছেন এই তারকা। ছবিগুলোতে বাবা-মা ও স্কেটিং কোচের সঙ্গে দেখা গেছে ছোট্ট রশ্মিকে।  

ক্যাপশনে অপি করিম লেখেন, ‘কন্যা আমার নিজের চাকায় দাঁড়ানো শিখে নিচ্ছে! ধন্যবাদ আজাদ ভাই। ’

সন্তানের বাবা-মাদের পরামর্শ দিয়ে তিনি আরো লেখেন, ‘আমাদের সন্তানরা মুঠোফোনের দিকে ঝুঁকছে বেশি। কিছু করার নেই, আমাদের জীবনযাপন এ জিনিস ছাড়া সম্ভব না। কিন্তু সন্তানদের একটু বৈচিত্র্য দেবার চেষ্টা করা যেতেই পারে। সুযোগ থাকলে স্কেটিং শেখাতো পারেন। আমাদের যেসব শিশুদের জন্য একটু বিশেষ যত্নের প্রয়োজন হয় তাদের বাবা-মা স্কেটিংয়ের বিষয়টা নিয়ে ভাবতে পারেন কিন্তু। আমি এ বিষয়ে অজ্ঞ, জানবার আগ্রহ থাকলে আজাদ স্কেটিং ক্লাবে যোগাযোগ করতে পারেন। ’

উল্লেখ্য, নির্মাতা এনামুল করিম নির্ঝর ও অপি করিম ২০১৬ সালের ৭ জুলাই বিয়ে করেন। ২০২০ সালের ২৮ ডিসেম্বর তাদের ঘরে আসে প্রথম কন্যাসন্তান রশ্মি রুয়াইদা করিম। চলতি বছর তাদের মেয়ে তিন বছরে পা দিতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।