ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

রাফীর পরিচালনায় ফারিণ, অস্ত্র হাতে লড়ছেন কার সঙ্গে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
রাফীর পরিচালনায় ফারিণ, অস্ত্র হাতে লড়ছেন কার সঙ্গে? রাফীর সঙ্গে ফারিণ

‘পরাণ’ সিনেমা দিয়ে প্রেক্ষাগৃহ চাঙ্গা করে দিয়েছেন পরিচালক রায়হান রাফী। এবার ওটিটি প্ল্যাটফর্ম মাতাতে দর্শকদের নতুন সিনেমা উপহার দিতে যাচ্ছেন তিনি।

তার পরবর্তী নির্মাণ ‘নিঃশ্বাস’; আর এতে অ্যাকশন চরিত্রে হাজির হতে যাচ্ছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

শনিবার (২০ আগস্ট) রাতে সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে সামাজিক মাধ্যমে। যেখানে অস্ত্র হাতে এক লড়াকু ফারিণের দেখা মিলেছে। কিন্তু ১ মিনিটের এই টিজারে অস্ত্র দিয়ে কাকে প্রতিরোধ করছেন তিনি, তা আড়ালেই রাখা হয়েছে।  

এই সিনেমায় ফারিণ বাদে আর কারা অভিনয় করেছেন, কবেই বা এটি মুক্তি পাবে-তা এখনো প্রকাশ করা হয়নি। তবে এটি মুক্তি পাবে চরকিতে।

সিনেমাটি নিয়ে রায়হান রাফী বলেন, ‘আমি আসলে খুব ভাগ্যবান। সে সঙ্গে খুব খুশি, কারণ আমার সিনেমা প্রেক্ষাগৃহে চলছে আবার ওটিটিতেও আসছে। চরকি আমার জন্য একটা সিনেমা হল। যারা হলে যেতে পারেন না তারা দেশ-বিদেশ থেকে চরকি দেখেন। নিঃশ্বাস এখন পর্যন্ত আমার করা সবচেয়ে এক্সপেরিমেন্টাল কাজ। আমার সব সিনেমা থেকে এর মেকিং, স্টাইল, জনরা সব কিছুই আলাদা। ’ 

তিনি আরো বলেন, ‘জানি না নিশ্বাস-এর টিজার দেখে দর্শক কতটুক বুঝতে পেরেছেন, এই সিনেমার অনেক বড় একটা সেট বানানো হয়েছে। সেই সঙ্গে সিনিয়র জুনিয়র মিলিয়ে ৫০-৬০জন আর্টিস্ট কাজ করেছেন। আমরা অনেক খেটে কাজটি করেছি। ’

উল্লেখ্য, ওটিটিতে ফারিণকে সর্বশেষ দেখা গেছে হইচই-এর আলোচিত ‘কারাগার’ ওয়েব সিরিজে। এটি দিয়ে এই অভিনেত্রী দারুণ প্রশংসা পাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।