ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

যে কারণে কপিলের শো ছেড়ে দিলেন কৃষ্ণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
যে কারণে কপিলের শো ছেড়ে দিলেন কৃষ্ণা কপিল শর্মা ও কৃষ্ণা অভিষেক

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’র অন্যতম আকর্ষণ কৃষ্ণা অভিষেক। নানা চরিত্রে হাজির হয়ে দর্শকদের দারুণ বিনোদন দিয়ে আসছিলেন তিনি।

 

হুট করে কপিলের শোটি থেকে সরে দাঁড়ালেন তিনি। এই খবর ছড়িয়ে পড়লে কৃষ্ণাভক্তরা হতাশা প্রকাশ করেছেন। পুরুষ হয়ে স্বপ্না নামের এক নারী চরিত্রে পারফর্ম করে বেশ আলোচনায় আসেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ‘দ্য কপিল শর্মা শো’র নতুন সিজনে থাকছেন না কৃষ্ণা অভিষেক। মূলত পারিশ্রমিক নিয়ে মন কষাকষিতেই শো ছেড়েছেন গোবিন্দার ভাগ্নে।  

সূত্র জানায়, কৃষ্ণার সঙ্গে বেশ কয়েকবার বসে ব্যাপারটা মেটাবার অনেক চেষ্টা করেছিলেন নির্মাতারা। কিন্তু পারিশ্রমিক মন মতো না হওয়ায় কপিল শর্মা শো ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।  

এদিকে, এর আগে শোনা গিয়েছিল কপিল আর কৃষ্ণার মধ্যে নাকি ঝামেলা হয়েছিল। আর তাতেই এই সিদ্ধান্ত তার।

বলিউড লাইফের খবর অনুযায়ী, ‘দ্য কপিল শর্মা শো’র গত সিজনের একটা এপিসোডের জন্য কপিল নিতেন ৫০ লাখ রুপি। আর তারপরেই ছিল কৃষ্ণার পারিশ্রমিক। প্রতি পর্বে তিনি নিতেন ১০ থেকে ১৫ লাখ রুপি। সেপ্টেম্বরে শোটির নতুন সিজন শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।