ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

নারীর বেশে কে এই অভিনেতা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
নারীর বেশে কে এই অভিনেতা? নারীর বেশে নওয়াজুদ্দিন সিদ্দিকী

‘চেনা চেনা লাগে তবু অচেনা’- গানের কথার মতোই জনপ্রিয় অভিনেতা হওয়ার পরও লুকটি দেখার পর অপরিচিত মনে করবে যে কেউ। মঙ্গলবার (২৩ আগস্ট) তেমন লুকের একটি মোশন পোস্টার সামাজিকমাধ্যমে ভাইরাল।

যেখানে দেখা যায়, রুপালী রঙের পোশাক পরে রাজকীয় চেয়ারে বসে আছেন ছোট চুলের এক নারী। খুব চেনা চেনা চেহারা, কিন্তু অচেনা। এরপরেই এল নাম, যা রীতিমতো অবাককাণ্ড! নাম দেখে জানা গেল, এটা কোনও নারী নন, বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী।

নির্মাতা অক্ষত অজয় শর্মার রিভেঞ্জ ড্রামা ‘হাড্ডি’তে একেবারেই অচেনা লুকে দেখা যাবে নওয়াজুদ্দিনকে। তার মতে, অভিনেতা হিসেবে নিজেকে ভেঙে গড়ার আরেকটি সুযোগ।  

নিজের চরিত্র প্রসঙ্গে নওয়াজুদ্দিন বলেন, ‘নানা রকমের মজার সব চরিত্রে অভিনয় করেছি আমি। তবে হাড্ডি চরিত্রটি একেবারেই স্পেশাল। এরকম লুকে আমাকে আগে দেখা যায়নি। অভিনেতা হিসেবে নিজেকে ভেঙে গড়ার আরেকটি সুযোগ পেলাম। সিনেমাটির শুটিং শুরুর অপেক্ষায় আছি। ’

এই সিনেমার প্রসঙ্গে নির্মাতা অজয় শর্মা বলেন, ‘এখানে ডাবল চমক দেখা যাবে। নওয়াজুদ্দিনের সঙ্গে কাজ করার সুযোগ করে দিয়েছে হাড্ডি। আমাদের টিম আশা করছে মোশন পোস্টারটি দর্শকের আগ্রহ বাড়িয়ে দিবে এবং আমরা নতুন এক জগতে ডুব দেব। শুটিং শুরুর জন্য আর অপেক্ষা করতে পারছি না। ’

জি স্টুডিও প্রযোজিত ‘হাড্ডি’ সিনেমার শুটিং হবে পশ্চিম ইউপির নয়দা ও ঘাজিয়াবাদ এলাকায়। সব ঠিক থাকলে এটি ২০২৩ সালে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।