ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘আমার অভিন্ন আত্মা’ বোনের বিষয়ে জয়া 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
‘আমার অভিন্ন আত্মা’ বোনের বিষয়ে জয়া  জয়া আহসান- কান্তা মাসউদ

দুই বাংলার দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান। অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করলেও সামাজিকমাধ্যমে দারুণ সরব এই অভিনেত্রী।

সেখানে প্রায়ই কিছু না কিছু আপডেট দিতে থাকেন এই অভিনেত্রী। যেমন বোনের জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (২৩ আগস্ট) পোস্ট করলেন তাদের পারিবারিক বেশ কয়েকটি ছবি। যে ছবি দেখে আপনি চমকে যেতে পারেন।

কারণ জয়া আর তার বোন কান্তা মাসউদের চেহারায় অনেকটাই মিল রয়েছে। হঠাৎই দুজনকে সামনে দেখলে গুলিয়ে ফেলতে পারেন যে কেউ। জয়া নিজেও তার বোনকে তারই আরেকটা অংশ, তার প্রতিচ্ছায়া বলে মনে করেন।  

ফেসবুকে জয়া শেয়ার করা ছবির ক্যাপশনে লেখেন, ‘কান্তা শুধু আমার ছোট বোন নয়, আমার নিজেরই বাড়ানো একটা অংশ। আনন্দে ভাগ নিতে নিতে, ঝগড়া করতে করতে, জীবনটাকে শিখতে শিখতে একেবারে জড়িয়ে-পেঁচিয়ে আমরা দুজন বড় হয়েছি। কান্তা আমার অভিন্ন আত্মা। ’

এই পোস্টের সঙ্গে যোগ করে বোনকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন জয়া আহসান লেখেন, ‘জন্মদিনের অনেক আদর কান্তা’

জয়া আহসান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ঝরা পালক’। এটি গেল জুন মাসে মুক্তি পেয়েছে পশ্চিমবঙ্গে। জীবনানন্দ দাশের জীবনীভিত্তিক সিনেমাটি নির্মাণ করেন সায়ন্তন মুখার্জি। এতে জীবনানন্দ দাশের স্ত্রী লাবণ্য প্রভা দাশের চরিত্রে অভিনয় করেছেন জয়া।

দেশে মুক্তির অপেক্ষায় রয়েছে জয়া অভিনীত ‘বিউটি সার্কাস’ সিনেমাটি। আগামী সেপ্টেম্বরে মুক্তির কথা রয়েছে এটি। মাহমুদ দিদার পরিচালিত সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জয়া।  

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।