ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০, ০১ জুন ২০২৩, ১২ জিলকদ ১৪৪৪

বিনোদন

প্রযোজকের বিরুদ্ধে মাহির লিখিত অভিযোগ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
প্রযোজকের বিরুদ্ধে মাহির লিখিত অভিযোগ মাহিয়া মাহি

‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও মানহানিকর মন্তব্যের অভিযোগ তুলেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে একটি লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি।

 

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল ৫টা সময় তার পক্ষ থেকে এই অভিযোগপত্রটি দায়ের করা হয়।  

মাহিয়া মাহি তার অভিযোগে লেখেন, সম্প্রতি ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার আমার বিরুদ্ধে নানা ধরনের মিথ্যা অভিযোগ এনে বাজে মন্তব্য করে যাচ্ছেন। যেসব মন্তব্যের মধ্যেই ইউটিউবসহ সোশাল মিডিয়া ও গণমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই সঙ্গে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করার হুমকি দিচ্ছে তারা।

তিনি আরো লেখেন, প্রযোজক জেনিফারের এসব উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক কর্মকাণ্ডে আমি বিব্রত। এতে আমার মানহানি হচ্ছে। শুধু তাই নয়, তার এসব বক্তব্যে জনমনে শিল্পীদের সম্পর্কে নেতিবাচক মনোভাব পরিলক্ষিত হচ্ছে। এটা সকল চলচ্চিত্র শিল্পীদের ইমেজকেই ক্ষুণ্ন করছে। আমাকে হেয় করাসহ জেনিফার ফেরদৌসের এসব বিতর্কিত কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছি।  

সবশেষে মাহি প্রযোজক জেনিফার ফেরদৌসের বিতর্কিত কর্মকাণ্ডের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের আবেদন করেন। সেই সঙ্গে তার সম্মানহানির বিচার করে শিল্পীদের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখার অনুরোধও জানান মাহিয়া মাহি।

সরকারি অনুদানপ্রাপ্ত ‘আশীর্বাদ’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ২৬ আগস্ট। এটি মুক্তিযুদ্ধের সিনেমা, আবার এ সময়ের গল্পও দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa