ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

আলিয়াকে বেফাঁস কথা বলায় ক্ষমা চাইলেন রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
আলিয়াকে বেফাঁস কথা বলায় ক্ষমা চাইলেন রণবীর আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুর

অন্তঃসত্ত্বা স্ত্রী আলিয়া ভাটকে বেফাঁস কথা বলে বেশ বিপাকে পড়েছেন অভিনেতা রণবীর কাপুর। সম্প্রতি এই অভিনেত্রীকে ‘মোটা’ বলে সামাজিকমাধ্যমে রোষানলে পড়েন তিনি।

 

তবে বিষয়টি নিয়ে সবার কাছে ক্ষমা চেয়েছে কথাটি স্রেফ ‘মজা’ ছলে বলেছেন বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি ইউটিউবের একটি লাইভ সেশনে আলিয়ার বেবি বাম্পের দিকে তাকিয়ে ‘মোটা’ বলে বেফাঁস মন্তব্যটি করেন রণবীর। এরপর তাকে ঘিরে শুরু হয় সমালোচনা।  

এই নিয়ে ‘ব্রহ্মাস্ত্র’র সিনেমার প্রচারণার জন্য এসএস রাজামৌলি ও নাগার্জুনার সঙ্গে এক সংবাদ সম্মেলনে হাজির হয়ে প্রকাশ্যে দুঃখ প্রকাশ করেছেন রণবীর।

বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলেন রণবীর বলেন, ‘প্রথমেই এটা বলে নেই, জীবনের সবটুকু দিয়ে আমি আমার স্ত্রীকে অনেক ভালোবাসি। এটা আসলে আমি মজা করেই বলেছিলাম, যদিও তাতে কারো হাসি পায়নি। আমার কথায় কেউ যদি কষ্ট পেয়ে থাকেন, তাহলে আমি সত্যি ক্ষমা চাইতে চাই। কারণ এটা আমার উদ্দেশ্য ছিল না। ’

রণবীর-আলিয়া জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি পেতে যাচ্ছে ৯ সেপ্টেম্বরে। এই সিনেমা করতে গিয়েই তারা একে অপরের প্রেমে পড়েন। প্রায় পাঁচ বছর সম্পর্কের পর চলতি বছর এপ্রিলে বিয়ে করেন।  

‘ব্রহ্মাস্ত্র’তে এই জুটি ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রায়ের মতো তারকারা।  

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।