ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

কবে মুক্তি পাবে জয়ার ‘বিউটি সার্কাস’?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
কবে মুক্তি পাবে জয়ার ‘বিউটি সার্কাস’? জয়া আহসান

মুক্তি পেতে যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিউটি সার্কাস’। এমন গুঞ্জনে সরব মিডিয়া পাড়া।

কিন্তু কবে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি?

এর উত্তর জানা নেই কারো। মুখ খুলছেন না নির্মাতা মাহমুদ দিদার কিংবা সহ-প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। উল্টো ‘বিউটি সার্কাস’র অফিসিয়াল ফেসবুক পেজ থেকেই প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয়েছে।

প্রশ্নটি- বিউটি সার্কাস কবে? এমন প্রশ্ন সম্বলিত একটি প্রোমোশনাল ভিডিও উন্মুক্ত হয়েছে চ্যানেল আই, বিউটি সার্কাস ও চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা জয়া আহসানের ফেসবুক পেজে।

এ প্রসঙ্গে নির্মাতা মাহমুদ দিদার বলেন, এটি একটি বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র। সার্কাস শিল্পকে ঘিরে এক নারীর রোমানঞ্চকর লড়াইয়ের গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্রটি নানা চড়াই উতরাই পেরিয়ে মুক্তির মিছিলে এসে দাঁড়িয়েছে। খুব শিগগিরই সিনেমাটির মুক্তির দিনক্ষণ ঘোষণা দেওয়া হবে।

সরকারি অনুদানপ্রাপ্ত ‘বিউটি সার্কাস’-এ জয়া আহসানের বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকির আহমেদ ও এবিএম সুমনকে। এতে আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত মনিসা অর্চি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।