ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পারিশ্রমিকের জন্য সিনেমার প্রস্তাব ফেরালেন সামান্থা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
পারিশ্রমিকের জন্য সিনেমার প্রস্তাব ফেরালেন সামান্থা! সামান্থা রুথ প্রভু

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এই অভিনেত্রী ক্যারিয়ারে সবচেয়ে বেশি নজর কেড়েছেন আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গান ‘ও ও আন্তাভা’ দিয়ে।

শোনা যায়, ‘পুষ্পা’র এই আইটেম গানের জন্য পাঁচ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছিলেন সামান্থা। এরপর থেকেই নাকি নিজের পারিশ্রমিকও বাড়িয়েছেন এই অভিনেত্রী।

শোনা যাচ্ছে, সম্প্রতি ‘জুনিয়র এনটিআর’র সিনেমায় কাজের প্রস্তাব এসেছিল সামান্থার কাছে, কিন্তু চাহিদা মতো পারিশ্রমিক না মেলায় প্রস্তাবটি প্রত্যাখ্যান করেন তিনি।  

নির্মাতা কোরাতালা শিভা চেয়েছিলেন সামান্থা মূল চরিত্রে অভিনয় করুক। তবে, গুঞ্জন রটে পারিশ্রমিকের সমস্যার কারণেই সিেনমাটি বাতিল করেছেন অভিনেত্রী।

এদিকে সূত্রে খবর, পরিচালক সামান্থাকে আড়াই কোটি রুপির প্রস্তাব করেছিলেন। কিন্তু সামান্থা বলেছিলেন, চার কোটির কমে কাজটি করবেন না তিনি।

সেই সঙ্গে আরো জানা যায়, এমন ঘটনা প্রথমবার ঘটছে না। পারিশ্রমিক মন মতো না হওয়ায় আজকাল অনেক সিনেমার চুক্তিতেই যেতে চাইছেন না সামান্থা।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।