ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

আবারো দক্ষিণী সিনেমায় দিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
আবারো দক্ষিণী সিনেমায় দিশা দিশা পাটানি

বলিউডে এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। ২০১৫ সালে ‘মুলোফার’ নামের তেলেগু সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছিল তার।

এরপর ২০১৬ সালে ‘এম এস ধোনি’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় এই অভিনেত্রীর।

আবারো দক্ষিণী সিনেমায় কাজ করতে যাচ্ছেন দিশা। ভারতের জাতীয় পুরস্কারজয়ী তামিল সুপারস্টার সুরিয়ার বিপরীতে দেখা যাবে তাকে।

দিশাকে কাস্ট করার বিষয়টি শুক্রবার (০৯ সেপ্টেম্বর) এক টুইটে জানিয়েছেন সুরিয়া নিজেই। দিশার নাম জানিয়ে একটি মোশন পোস্টারের ইউটিউব লিংক পোস্ট করেছেন সুরিয়া।  

এখনও শিরোনামহীন থ্রিডি সিনেমাটি ১০ টি ভাষায় মুক্তি পাবে। দিশাকে ট্যাগ করে মোশন পোস্টারটি শেয়ার করে সুরিয়া লেখেন, ‘আমরা আমাদের অ্যাডভেঞ্চার শুরু করার সঙ্গে সঙ্গে আপনার সব শুভকামনা চাই!’

মোশন পোস্টারটি সুরিয়াকে মেনশন করে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিশা। সেখানে ভক্ত-অনুরাগীরা অভিনন্দন ও ভালোবাসায় ভাসিয়েছেন অভিনেত্রীকে।

সিনেমাটি পরিচালনা করছেন চলচ্চিত্র নির্মাতা শিবা, যিনি লেখক আধি নারায়ণের সঙ্গে এর চিত্রনাট্যও লিখেছেন।

এদিকে, সবশেষ গত ২৯ জুলাই মুক্তি পাওয়া ‘এক ভিলেন রিটার্নস’-এ খলনায়িকার ভূমিকায় দেখা গেছে দিশাকে। সিনেমাটিতে তার অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।