ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মুক্তি পেলো ‘ইতি চিত্রা’র ফার্স্টলুক পোস্টার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
মুক্তি পেলো ‘ইতি চিত্রা’র ফার্স্টলুক পোস্টার ‘ইতি চিত্রা’র ফার্স্টলুক পোস্টার

মফস্বলের কলেজ পড়ুয়া তরুণ-তরুণীর প্রেমের গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘ইতি চিত্রা’। নির্মাতা রাইসুল ইসলাম অনিকের এই চলচ্চিত্রে উঠে এসেছে নব্বইয়ের দশকের কিশোর প্রেমের মোহময়তার দৃশ্যপট।

বুধবার (১২ অক্টোবর) ‘ইতি চিত্রা’র ফেসবুক পেজে প্রকাশিত হয়েছে চলচ্চিত্রটির ফার্স্টলুক পোস্টার।

শৈশব থেকে তারণ্য পর্যন্ত একসঙ্গে পথচলা এরপর পারিপার্শ্বিক পরিস্থিতি ও আর্থ-সামাজিক প্রতিবন্ধকতার কারণে তাদের মধ্যে তৈরি হয় দূরত্ব। ভাঙামন নিয়ে শুরু হয় দুজনের সংগ্রামী পথচলা।  
সময়ের পরিক্রমায় বহু বছর পর আবার দেখা হয় তাদের। চলচ্চিত্রের গল্প বাক নেয় ভিন্ন দিকে। এভাবেই এগিয়ে চলে ‘ইতি চিত্রা’র গল্প।  

নব্বইয়ের দশকে বাংলাদেশের একটু মফস্বল শহরের একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই চলচ্চিত্রের প্রধাণ চরিত্রে অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন ও জান্নাতুল রিতু। আরো আছেন নরেশ ভূইয়া, আনোয়ার শাহী, ফরহাদ লিমন, শেখ স্বপ্না, শাহীন মৃধা, মনিরুজ্জামান মনিসহ অনেকে।

মেহেরপুর, মুজিবনগর, চুয়াডাঙ্গা ও খুলনার বিভিন্ন লোকেশনে ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে এই চলচ্চিত্রের আউটডোর শুটিং। এই চলচ্চিত্রে সংগীত করেছেন বাংলাদেশের সৌর ও ভারতের অধ্যায়ন ধারা। এটি আগামী বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।