ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

অনিন্দ্য টিটো’র রচনায় নাটক ‘ছেলেটির এখন কী হবে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
অনিন্দ্য টিটো’র রচনায় নাটক ‘ছেলেটির এখন কী হবে’ ...

অপূর্ব, বয়স ৭ বছর। এ সময়টাতে বাবা-মায়ের ভালোবাসা উপভোগ করার কথা তার।

কিন্তু কোমল মন আর নির্মল শৈশবে ধাক্কা লাগে বাবা-মায়ের বিচ্ছেদ দেখে।

বাবার দ্বিতীয় বিয়ের পর পাল্টে যায় পরিবারের দৃশ্যপট। অন্ধকারে ছেয়ে যায় সুখী ও সুন্দর একটি পরিবার। আরো অন্ধকারের দিকে যেতে থাকে অপূর্ব’র ভবিষ্যৎ। এভাবেই এগুচ্ছে নাটকের গল্প।  

সমাজে আমরা এমন কিছু ঘটনার সাক্ষী হই যার জন্য কেউই আসলে তৈরি থাকি না। বিবাহ বিচ্ছেদ, দাম্পত্য কলহ থেকে শুরু করে হরেক রকমের ঘটনা প্রায়ই ঘটে আমাদের চারপাশে।  

সমাজের এমন চিত্র তুলে ধরতে চট্টগ্রামের সন্তান কবি-গল্পকার-সাংবাদিক অনিন্দ্য টিটোর রচনা এবং তরুণ পরিচালক জিকু চৌধুরীর পরিচালনায় নির্মিত হয়েছে নাটক ‘ছেলেটির এখন কী হবে?’ নাটকটি প্রচারিত হবে শুক্রবার (২১ অক্টোবর) রাত সাড়ে ৯টায় এনটিভিতে।

নাটকটি মূলত সাজানো হয়েছে বাবা মায়ের বিচ্ছেদের পরবর্তী সময়গুলো সন্তানদের কেমন কাটে, কিভাবে সেসব দিনগুলো অতিবাহিত করেন এবং সন্তানদের জীবনে কি প্রভাব পড়তে পারে- তার বাস্তবতা নিয়ে।

গল্পে গল্পে নাটকটি যতই এগুচ্ছে, ততই বাড়ছে জানার আগ্রহ- ছেলেটির এখন কী হবে?

নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, উর্মিলা শ্রাবন্তী কর, আজিজুল হাকিম, সাহেলা আক্তার, রকি খান, মিনা তিশানা, রুহুল বড়ুয়া ও শিশুশিল্পী জিনেদিন জিদান।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।