ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

ক্লাসরুমের বন্ধুদের সুরের খেয়ায় ভাসালেন তাহসান-ঐশী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
ক্লাসরুমের বন্ধুদের সুরের খেয়ায় ভাসালেন তাহসান-ঐশী তাহসান খান ও ঐশী, ছবি: শাকিল আহমেদ

শুক্রবার (২৮ অক্টোবর) বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বসেছিল জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান খান ও গায়িকা ঐশীর ভক্তদের মেলা। এসএসসি-২০০১ ব্যাচের ফেসবুক কেন্দ্রিক জনপ্রিয় গ্রুপ ক্লাসরুমের তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠিত হয় এদিন।

সেখানে উপস্থিত এ ব্যাচের বন্ধুদের গান গেয়ে সুরের খেয়ায় ভাসিয়েছেন তাহসান ও ঐশী।

এর আগের গ্রুপটির দুই বর্ষপূর্তিতে ক্লাসরুম মাতিয়ে গেছেন নগর বাউল জেমস, পারভেজ সাজ্জাদ, তরুণ মুন্সী, মোশাররফ করিম, জুঁইসহ জনপ্রিয় অনেক মুখ।

শুক্রবার তৃতীয় বর্ষপূতিতে দিনভরব্যাপী আনন্দ আয়োজনে ক্লাসরুমের দুষ্টু পোলাপানের জন্য ছিল ব্যাচমেটদের অংশগ্রহণে কালচারাল প্রোগ্রাম, ব্যান্ড সংজ্ঞার (রাফায়েল মুরসালীন) পার্ফমেন্স, লটারি প্রাইজ ডিস্ট্রিবিউশন, লেজার শো, ডিজে শো এবং কণ্ঠতারকা তাহসান ও ঐশীর ধামাকা পারফরম্যান্স।

এদিন সন্ধ্যা সাতটায় মঞ্চে ওঠেন ঐশী। নিজের মৌলিক গান ছাড়াও জনপ্রিয় ফোক ও আধুনিক গান গেয়ে শোনান জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এ গায়িকা। ঐশীর পরিবেশনার পরেই রাত নয়টার কিছুক্ষণ পর মঞ্চে আসেন তাহসান ও তার দল। এসময় নিজের জনপ্রিয় সব গান গেয়ে ক্লাসরুমের বন্ধুদের মাতিয়ে রাখেন এ গায়ক-অভিনেতা।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন মডেল-অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ! আনন্দঘন এ আয়োজনের মিডিয়া পার্টনার ছিল- বাংলানিউজ২৪ডটকম, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান, চ্যানেল ২৪ ও রেডিও টুডে।

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এনএটি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।