ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

স্বীকৃতি পেলেন ‘জিঙ্গেল কুইন’ সুমনা হক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
স্বীকৃতি পেলেন ‘জিঙ্গেল কুইন’ সুমনা হক সুমনা হক

দুই হাজারেরও বেশি বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দিয়ে জিঙ্গেল কুইনে পরিণত হয়েছেন সুমনা হক। তবে ‘জিঙ্গেল কুইন’ হিসেবে কখনো স্বীকৃতি মেলেনি এই গুণী সংগীতশিল্পী ও জিঙ্গেল কন্যার।

সুমনা হক বর্তমানে আড়ালে থাকতেই পছন্দ করেন। যদিও সাম্প্রতিক সময়ে দুটি অনুষ্ঠানে তাকে দেখা গেছে।

১৮ অক্টোবর চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। এরই মধ্যে দেশ টিভির লোগো পরিবর্তন অনুষ্ঠানেও অংশগ্রহণ করেছেন। সেখানেই তাকে ‘জিঙ্গেল কুইন’ হিসেবে স্বীকৃতিসহ ‘আজীবন সম্মাননা’তেও ভূষিত করা হয় তাকে। দেশ টিভি পরিবার থেকে সুমনা হকের হাতে এই সম্মাননা তুলে দেওয়া হয়।

সুমনা হক বলেন, ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশগ্রহণ করেছি। বলা যায় এটা আমার জন্য একটা রিইউনিয়নের মতো ছিল। সবার সঙ্গে দীর্ঘদিন দেখা নেই, কথাও হয় না। আল্লাহ কতো দিন বাঁচিয়ে রাখবেন তা তিনিই ভালো জানেন। তাই ইচ্ছা হলো যে মিউজিক অ্যাওয়ার্ডে উপস্থিত হই। সেখানে গিয়ে অনেকের সঙ্গে দেখা হয়ে ভীষণ ভালো লেগেছে। কত জনের সঙ্গে কতো শত স্মৃতি। সবার সঙ্গে দেখা হয়েছে, কথা বলেছি, ছবিও তুলেছে অনেকে। সময়টা এক কথায় দারুণ উপভোগ্য ছিল আমার কাছে। ’

দেশ টিভি পরিবার ‘আজীবন সম্মাননা’ দেওয়ার প্রসঙ্গে তিনি বলেন, ‘দেশ টিভি আয়োজিত নতুন লোগো উন্মোচন ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে আমাকে সম্মানিত করায় আমি সত্যিই পুলকিত ও আনন্দিত। সবাই আমার জন্য, আমার পরিবারের জন্য দোয়া করবেন। ’

সুমনা হক জানান, তার কণ্ঠের ‘মায়াবী এ রাতে’ গানটি সর্বাধিক জনপ্রিয়। সুমনা হক একজন চিত্রশিল্পীও। বর্তমানে তিনি তার পরবর্তী চিত্রপ্রদর্শনীর কাজ নিয়ে ব্যস্ত।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।