ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

নিটোল প্রেমের গল্পে কায়েস আরজু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২২
নিটোল প্রেমের গল্পে কায়েস আরজু কায়েস আরজু

নতুন সিনেমায় যুক্ত হলেন চিত্রনায়ক কায়েস আরজু। সিনেমার নাম ‘ভালোবাসি তোমায়’।

শনিবার (০৫ নভেম্বর) রাতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

নায়ক কায়েস আরজু জানান, রোমান্টিক ধাঁচের সিনেমা হবে ‘ভালোবাসি তোমায়’। ড. মাহফুজুর রহমানের পরিকল্পনায় সিনেমাটির কাহিনী লিখেছেন আবুল হোসেন মজুমদার। সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় থাকছেন আনোয়ার শিকদার।

এ বিষয়ে আরো জানা যায়, চলতি মাসের শেষের দিকে ‘ভালোবাসি তোমায়’ সিনেমার শুটিং শুরু হবে। গাজীপুর, বান্দরবান ও কক্সবাজারের বিভিন্ন দৃশ্যের শুটিং হবে।

আরজু বলেন, গল্প শুনে মুগ্ধ হয়েছি। মনে হয়েছে নিটোল প্রেমের এই রোমান্টিক গল্পে ভিন্নতা আছে। অনেকদিন পর মনের মতো গল্প ও চরিত্র পেলাম। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে গান ও বাণিজ্যিক ধারার সিনেমার সব উপকরণএতে রাখা হয়েছে।

‘ভালোবাসি তোমায়’ সিনেমাটিতে পাঁচটি গান থাকবে। এগুলোতে কণ্ঠ দিচ্ছেন আতিয়া আনিসা, পড়শী, সাগর শান, এস এ মুন্না, কাজী শুভ, বিন্দু কনা, বেলাল খান, মিতা মল্লিক ও তানজিনা রুমা।

সিনেমাটিতে আরজু ছাড়াও আরো অভিনয় করবেন শিরিন শিলা, অন্তর, ইরা শিকদার, শাহনূর, সুব্রত, শহীদুল আলম সাচ্চু, বড়দা মিঠু, রেবেকা, জ্যাকি আলমগীর, ববি ও আনোয়ার সিরাজী।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।