ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

স্টার সিনেপ্লেক্সের শরৎ অফারে

সিনেমা দেখে মালদ্বীপের বিমান টিকেট পেলেন দর্শকরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
সিনেমা দেখে মালদ্বীপের বিমান টিকেট পেলেন দর্শকরা স্টার সিনেপ্লেক্স

সিনেমার দর্শকদের জন্য প্রায়ই চমকপ্রদ সব অফার দিয়ে থাকে মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। সম্প্রতি শরতের বিশেষ অফার হিসেবে তারা দিয়েছিলো সিনেমা দেখে বিমানে ঢাকা-মালদ্বীপ-ঢাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা ভ্রমণের টিকেট জিতে নেওয়ার সুযোগ।

গেল ১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত যারা স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখেছেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হয়েছে। মোট পাঁচজন পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন।

প্রথম পুরস্কার বিজয়ী হয়েছেন নাসরীন আক্তার। তিনি পাচ্ছেন ইউএস বাংলা’র সৌজন্যে দুইজনের জন্য ঢাকা-মালদ্বীপ-ঢাকা ভ্রমণের বিমান টিকেট। ২য় পুরস্কার বিজয়ী সিরাজুল ইসলাম রানা পাচ্ছেন ইউএস বাংলা’র সৌজন্যে দুইজনের জন্য ঢাকা-কক্সবাজার-ঢাকা ভ্রমণের বিমান টিকেট। ৩য় পুরস্কার বিজয়ী রাজিয়া রহমান জলি পাচ্ছেন ৬টি মুভি ভাউচার, ৪র্থ পুরস্কার বিজয়ী ৪টি মুভি ভাউচার এবং ৫ম পুরস্কার বিজয়ী সমৃদ্ধ পাচ্ছেন ২টি মুভি ভাউচার।  

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ।  

সিনেমার দর্শকদের জন্য আকর্ষণীয় এই পুরস্কার সম্পর্কে তিনি বলেন, স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। তাই দর্শকদের উৎসাহিত করার জন্য আমরা বছরজুড়ে নানারকম আয়োজন করে থাকি। শরতের এই অফারে আমরা দর্শকদের বিপুল সাড়া পেয়েছি। আগামীতেও আমাদের এমন আয়োজনের ধারা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।