ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

নিউ ইয়র্কের চারটি বাড়ির মালিক কাজী মারুফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
নিউ ইয়র্কের চারটি বাড়ির মালিক কাজী মারুফ কাজী মারুফ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক কাজী মারুফ বর্তমানে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বাস করছেন। সেখানে তার চারটি বাড়ি রয়েছে বলে জানান ‘ইতিহাস’খ্যাত এই নায়ক।



কাজী হায়াতপুত্র মারুফ তার ফেসবুক পেজে চারটি বাড়ির ছবি পোস্ট করেন। এর ক্যাপশনে লেখেন: ‘আলহামদুলিল্লাহ চারটি বাড়ি নিউ ইয়র্কে। বিশেষ দ্রষ্টব্য: বাংলাদেশের টাকায় বাড়ি কিনিনি। এখানে কষ্ট করে বাড়ি কিনেছি। আমি সব সময় দেশে রেমিট্যান্স পাঠাই। দেশে কিছুই নেই আমার, যে দেশ থেকে টাকা নিয়ে আসব। ’

জানা যায়, কয়েক বছর ধরে স্ত্রী-সন্তান নিয়ে থাকছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। ঘাঁটি গেড়েছেন দেশটির অন্যতম সেরা শহর নিউ ইয়র্কে। সেখানেই রয়েছে তার চারটি বাড়ি।

মারুফ বর্তমানে ‘গ্রিন কার্ড’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন। এটি তার ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

কাজী মারুফ চলচ্চিত্র জীবন শুরু করেন ‘ইতিহাস’ সিনেমার মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত এই চলচ্চিত্র মুক্তি পায় ২০০২ সালে। প্রথম সিনেমায় অভিনয় করেই তার হাতে ওঠে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন কাজী মারুফ। এর মধ্যে রয়েছে- ‘অন্ধকার’, ‘রাস্তার ছেলে’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘দারোয়ানের ছেলে’, ‘দেহরক্ষী’, ‘ইভটিজিং’, ‘সর্বনাশা ইয়াবা’।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।