ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ফুটবল

লাথির আঘাতে আইসিউতে ভর্তি ফুটবলার 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
লাথির আঘাতে আইসিউতে ভর্তি ফুটবলার  দিয়ায়ির বুকে লাথি মারছেন মার্শেই ডিফেন্ডার এরিক বেইলি। ছবি: সংগৃহীত

খেলা শুরুর ১৫ মিনিট না হতেই ১০ জনের দলে পরিণত হলো মার্শেই। এভাবে ৭৫ মিনিট খেলেও ফ্রেঞ্চ কাপে চতুর্থ স্তরের দল হাইরেসের বিপক্ষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

কিন্তু সব ছাপিয়ে আলোচনায় সেই ট্যাকল, সেই লাল কার্ড।  

বল ক্লিয়ার করতে গিয়ে হাইরেস মিডফিল্ডার আলমাইক এন’দিয়ায়িকে ভয়ানক ভাবে ফাউল করেন মার্শেই ডিফেন্ডার এরিক বেইলি। সঙ্গে সঙ্গে তাকে লাল কার্ড দেখান রেফারি। তবে বুকে বেইলির লাথির আঘাত খাওয়ার পর আর খেলতেই পারেননি দিয়ায়ি। মাঠ থেকেই তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রতে (আইসিইউ) রাখা হয়েছে এই মিডফিল্ডারকে।

স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হচ্ছে দিয়ায়িকে (ইনসেটে)।

দিয়ায়ির বর্তমান পরিস্থিতি নিয়ে হাইরেসের প্রেসিডেন্ট মুরাদ বুদজেলাল বলেন, ‘আমরা প্রার্থনা করছি সবকিছু যেন ঠিকঠাক ভাবে যায়। সে অসাধারণ ছেলে এবং আমাদের অন্যতম সেরা খেলোয়াড়। প্রাথমিক সতর্কতার কারণে তাকে আইসিইউতে নেওয়া হয়েছে। ’

মূলত ম্যানচেস্টার ইউনাইটেডের হয়েই খেলে থাকেন বেইলি। কিন্তু এই মৌসুমে তাকে ধারে মার্শেইতে পাঠিয়েছে রেড ডেভিলরা। আইভরি কোস্টের এই ডিফেন্ডারের সঙ্গে ২০২৪ পর্যন্ত চুক্তি আছে তাদের। তবে এতোদিন পর্যন্ত বেইলির থাকার সম্ভাবনা খুব একটা নেই। এদিকে, ওই লাল কার্ডের জন্য চার থেকে ছয় ম্যাচ নিষিদ্ধ হতে পারেন বেইলি।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।