ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

ফুটবল

ফেডারেশন কাপ

আজমপুরকে ৭-০ গোলে উড়িয়ে দিল মোহামেডান

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
আজমপুরকে ৭-০ গোলে উড়িয়ে দিল মোহামেডান

ফেডারেশন কাপে আজ (১০ জানুয়ারি) মঙ্গলবার আজমপুর উত্তরা ক্লাবকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে মোহামেডান। কুমিল্লায় ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে আজমপুরের জালে গোল ‍উৎসব করেছে তারা।

সাদা-কালো শিবিরদের হয়ে জোড়া গোল করছেন মুজাফ্ফরভ ও সাজ্জাদ হোসেন। একটি করে গোল করেছেন শাহরিয়ার ইমন, অলিভিয়েরা ও দানিয়েল। দিনের অন্য ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস ৩-০ গোলে জয় পেয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের বিপক্ষে।

ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের উপর চাপ বজায় রেখে খেলতে থাকে মোহামেডান। ৪ মিনিটেই ফ্রি-কিক থেকে মুজাফ্ফরভের গোলে এগিয়ে যায় তারা।  তিন মিনিটের ভেতর আবারও গোল হজম করে আজমপুর। সতীর্থের ক্রসে হেড করে ব্যবধান দ্বিগুন করেন অলিভিয়েরা। ম্যাচের ৪০ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন দানিয়েল। ক্রসে উড়ে আসা বলে বাঁ পায়ের শটে গোল করে দলকে এগিয়ে নেন তিনি।

বিরতির পর আক্রমণের ধার আরও বাড়ায় মোহামেডান। ম্যাচের ৫১ মিনিটে সাজ্জাদ এবং ৫২ মিনিটে ইমনের গোলে দ্বিতীয়ার্ধের শুরুতেই ৫-০ গোলে এগিয়ে যায় তারা। এরপর আর ম্যাচে ফেরার কোনও সুযোগ ছিলো না আজমপুরের কাছে। ৫৩ মিনিটে দলের ষষ্ঠ এবং নিজের দ্বিতীয় গোলটি করেন মুজাফ্ফরভ। ৬১ মিনিটে আজমপুরের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন সাজ্জাদ।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩ 
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।