ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মাঠে ফিরেই মেসির গোল, জিতল পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
মাঠে ফিরেই মেসির গোল, জিতল পিএসজি

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতায় অন্যান্য সবার চেয়ে বাড়তি ছুটি পেয়েছিলেন লিওনেল মেসি। তাই মাঠে ফিরতে দেরি হয়।

কিন্তু ছন্দটা আগের মতোই ধরে রেখেছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। ২৩ দিন পর মাঠে ফিরে গোল করতে ভুললেন না। তাতে জিতেছে পিএসজিও। অঁজেকে ২-০ গোলে হারিয়ে লিগ ওয়ানে জয়ে ফিরল বর্তমান চ্যাম্পিয়ন।

ম্যাচ শুরুর আগে সদ্য প্রয়াত কিংবদন্তি ফুটবলার পেলের ছবি সম্বলিত টি-শার্ট পরে ওয়ার্ম-আপ করেন পিএসজি ফুটবলাররা। ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জিতলেও এই ফ্রান্সই মেসিকে দারুণভাবে স্বাগত জানায়। যদিও ছুটিতে থাকার কারণে এই ম্যাচে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে।

তারপরও জয় পেতে খুব একটা অসুবিধা হয়নি পিএসজির। নর্দি মুকিয়েলের দারুণ পাসে ম্যাচের পঞ্চম মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন হুগো একিতিকে। লিড নিয়েই বিরতিতে যায় পিএসজি। দ্বিতীয়ার্ধে ৭২তম মিনিটে গোল করেন মেসি। মুকিয়েলের পাস থেকে ডান পায়ের আলতো ছোঁয়ায় অঁজে গোলরক্ষককে বোকা বানান তিনি। ২০০৫ সাল থেকে প্রতি বছরই লিগে গোল করে আসছেন এই ফরোয়ার্ড। এই জয়ে ১৮ ম্যাচ শেষে ৪৭ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানের পয়েন্ট তালিকায় শীর্ষে আছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা লঁসের পয়েন্ট ৪১।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad