ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ট্রফি না জিতলে জাভিকে মেরে ফেলবে গণমাধ্যম?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
ট্রফি না জিতলে জাভিকে মেরে ফেলবে গণমাধ্যম?

গত মৌসুমটা শিরোপা ছাড়াই কেটেছে বার্সেলোনার। লিওনেল মেসি ক্লাব ছাড়ার পর নতুন এক পালাবদলের মধ্য দিয়ে যাচ্ছিল তারা।

কোচ জাভি হার্নান্দেজের অধীনে ধীরে ধীরে ফিরছে আগের রূপে। লা লিগায় ৪১ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে।  শিরোপা উল্লাস করার পথেই হাঁটছে কাতালানরা।

খেলোয়াড় হিসেবে অসংখ্য শিরোপা জিতলেও বার্সার কোচ হিসেবে সেই শূন্যস্থানটা এবার পূরণ করতে চান জাভি। শিরোপা না জিতলে উলটো গণমাধ্যম তাকে মেরেই ফেলতে পারে বলে মনে করেন তিনি।

স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে আজ রিয়াল বেতিসের মুখোমুখি হবে বার্সা। মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে জাভি বলেন, ‘আমি সত্যিই এটার (শিরোপা) জন্য মুখিয়ে আছি। আমি এখানে শিরোপা জিততে এসেছি এবং যদি এই মৌসুমে কোনো শিরোপা না জিতি, তাহলে আপনারা (গণমাধ্যমা) আমাকে মেরে ফেলবেন। অনেক সময় হয়ে গেছে আমরা শিরোপা জিতিনি। ’ 

‘স্প্যানিশ সুপার কাপ এখন পর্যন্ত আমরা জিতিনি । আমরা ভালো করছি। চেষ্টা করবে নিজেদের পারসোনালিটি দেখানোর। শিরোপা জিতলে খুব বেশি কিছু পরিবর্তন হবে। তবে আমরা অনুপ্রাণিত তা করতে। কারণ এটি মৌসুমের প্রথম শিরোপা হবে এবং আমাদের মানসিক প্রশান্তি দেবে তা। ’

আজ বাংলাদেশ সময় রাত ১টায় কিং ফাহাদ স্টেডিয়ামে বেতিসের বিপক্ষে লড়বে বার্সেলোনা। জিতলে ফাইনালে চলে যাবে তারা। যেখানে তাদের জন্য অপেক্ষা করছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। গতকাল প্রথম সেমিফাইনালে ভ্যালেন্সিয়াকে ১(৪)-১(৩) গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এএইচএস 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।