ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

ফুটবল

দরিয়েলতনের চোখ ধাঁধানো গোলে কিংসের জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
দরিয়েলতনের চোখ ধাঁধানো গোলে কিংসের জয়

বসুন্ধরা কিংস অ্যারেনায় বাংলাদেশ পুলিশ এফসিকে আজ (১৩ জানুয়ারি) ১-০ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। ম্যাচে বাইসাইকেল-কিকে অসাধারণ এক গোল করেছেন দোরিয়েলতন গোমেজ।

টানা পাঁচ জয়ে পূর্ণ ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে হ্যাটট্রিক চ্যাম্পিয়নরা।

এই ম্যাচ দেখতে কিংস অ্যারেনায় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। পুরো ম্যাচই ভিআইপি গ্যালারিতে বসে উপভোগ করেছেন তিনি।  

ম্যাচে লিড পেতে খুব বেশি সময় নেয়নি অস্কার ব্রুজোনের দল। ২৭ মিনিটে চোখ ধাঁধানো গোল করেন দরিয়েলতন গোমেজ। রাকিবের ক্রসে হাওয়ায় ভেসে বাইসাইকেল কিকে গোল করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। দরিয়েলতনের গোলটি অনেকটাই কাতার বিশ্বকাপে স্বদেশি রিচার্লিসনের গোলের মতো। ডান দিক থেকে রাকিবের ক্রসে চলন্ত বলেই তিনি শূন্যে ভেসে বাইসাইকেল-কিক নেন। যা আটকানোর কোন সুযোগ পাননি পুলিশের গোলরক্ষক।

এরপর আরো দুটি গোলের সুযোগ পেয়েও তা কাজে লাগাতে ব্যর্থ হন দরিয়েলতন। বিরতি থেকে ফিরে আবারও সুযোগ নষ্ট করেন দরিয়েলতন। গোলমুখ থেকে বল পোস্টের উপর দিয়ে মারেন। ৭৫ মিনিটে দশ জনের দলে পরিণত হয় কিংস। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন মিডফিল্ডার সোহেল রানা। তবে বাকি সময়ে রক্ষণ আগলে রেখে জয় নিশ্চিত করে বসুন্ধরা কিংস।

দিনের অন্যম্যাচে ঢাকা আবাহনী ৫-১ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনীকে। ম্যচে জোড়া গোল করেছেন এলিটা কিংসলে। অন্য গোল তিনটি করেছেন মেহেদি, কলিনদ্রেস এবং জীবন। এছাড়া আজমপুর ফুটবল ক্লাব উত্তরাকে ১-০ গোলে হারিয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।