ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

গলা টিপে লাল কার্ড দেখার পর তিন ম্যাচ নিষিদ্ধ কাসেমিরো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
গলা টিপে লাল কার্ড দেখার পর তিন ম্যাচ নিষিদ্ধ কাসেমিরো

সতীর্থ আন্তনিকে ফাউল করায় প্রতিপক্ষ দলের এক খেলোয়াড়ের গলা টিপে ধরেছিলেন কাসেমিরো। তাতে সরাসরি লাল কার্ড দেখেন ম্যানচেস্টার ইউনাইটেডের ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

এবার একই ঘটনায় তিন ম্যাচ নিষিদ্ধ হলেন তিনি।

শনিবার ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ১-২ গোল হারিয়েছে ইউনাইটেড। রেড ডেভিলদের ব্রুনো ফার্নান্দেস ও মার্কাস রাশফোর্ড করেন গোল দুটি। তবে ম্যাচ জিতলেও অস্বস্তির নিয়ে মাঠ ছেড়েছে ইংলিশ জায়ান্টরা। কারণ লাল কার্ড দেখে মাঠ ছাড়েন কাসেমিরো।

ম্যাচের ৭০তম মিনিটে আন্তনিকে ফাউল করাকে কেন্দ্র করে বিবাদে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। এক পর্যায়ে প্যালেসের হিউজের গলা চেপে ধরেন কাসেমিরো। ভিএআরে ঘটনা দেখে কাসেমিরোকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি। মারামারি করে লাল কার্ড পাওয়ায় তিন ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন কাসেমিরো।  

জয়ের ধারায় থাকা দলটির জন্য কাসেমিরোকে না পাওয়া বেশ বড় ধাক্কা। কারণ নিষেধাজ্ঞার জেরে লিডস ইউনাইটেডের বিপক্ষে হোম ও অ্যাওয়ে ম্যাচ মিস করবেন তিনি। এছাড়া ঘরের মাঠে লিস্টার সিটির বিপক্ষেও খেলা হবে না তার।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।