ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

ফুটবল

মেসির সঙ্গে লুকিয়ে ছবি তুলতে ড্রেসিংরুমে, গ্রেফতার ভক্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
মেসির সঙ্গে লুকিয়ে ছবি তুলতে ড্রেসিংরুমে, গ্রেফতার ভক্ত

কাতার বিশ্বকাপ জেতার পর প্রথমবারের মতো তিন তারকাখচিত জার্সি পরে খেলতে নেমেছিল আর্জেন্টিনা। পানামার বিপক্ষে ম্যাচটি ২-০ ব্যবধানে জিতে স্মরণীয়ও করে রেখেছে তারা।

কিন্তু এরইমধ্যে ঘটে গেলো এক বিব্রতকর ঘটনা। মেসির সঙ্গে লুকিয়ে ছবি তুলতে এক ভক্ত ঢুকে পড়েছিলেন ড্রেসিংরুমে!

স্প্যানিশ সংবাদমাধ্যম এএসের প্রতিবেদন বলছে, পানামার বিপক্ষে মাঠে নামার আগেই আর্জেন্টিনা দলের এক পাগলা সমর্থক লুকিয়ে লিওনেল মেসি–দি মারিয়াদের ড্রেসিংরুমে ঢুকেছিলেন। তার লক্ষ্য ছিলো মেসির সঙ্গে ছবি তোলা। পরে ছবি তুলতে পেরেছেন কিনা, তা নিয়ে সন্দেহ রয়ে গেছে। তবে আর্জেন্টিনার টিভি চ্যানেল সি৫এন–এর বরাত দিয়ে এএস জানায় গ্রেফতার করা হয়েছে ওই ভক্তকে।

দেশটির সংবাদমাধ্যম জানিয়েছে, মেসিদের জন্য বিভিন্ন জিনিস পরবহনের কাজে নিয়োজিত ট্রাকের ভেতর লুকিয়ে স্টেডিয়ামে ঢুকেছেন ওই ভক্ত। স্টেডিয়ামে পরিবহনের কাজে নিযুক্ত একটি সাপ্লাই প্রতিষ্ঠানের ট্রাক সেটি। স্টেডিয়ামে প্রবেশ করেই সুযোগ বুঝে ড্রেসিংরুমে পা বাড়ান তিনি। আর্জেন্টাইন এক টিভি চ্যানেলের উপস্থাপক জানিয়েছেন, ওই ভক্ত ড্রেসিংরুমে প্রবেশও করে ফেলেছেন।  

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।