ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নিউক্যাসলকে হারিয়ে সিটির সঙ্গে ব্যবধান কমাল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, মে ৮, ২০২৩
নিউক্যাসলকে হারিয়ে সিটির সঙ্গে ব্যবধান কমাল আর্সেনাল

আক্রমণ-প্রতি আক্রমণে জমে উঠেছিল টেবিলের দুইয়ে ও তিনে থাকা দুই দলের লড়াই। এতকিছুর মধ্যে শুরুতেই আর্সেনালকে এগিয়ে নেয় মার্টিন ওডেগার্ড।

শেষদিকে গিয়ে নিউক্যাসল ইউনাইটেডের ভুলে তারা পেল আরও একটি গোল। জয় নিয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে কমাল ব্যবধানও।  

রোববার ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসলকে ২-০ ব্যবধানে হারিয়েছে আর্সেনাল। এই জয়ে সিটির সঙ্গে তাদের ব্যবধান নেমে এল ১ পয়েন্টে। ৩৫ ম্যাচে ৮১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে দলটি। এক ম্যাচ কম খেলা সিটি ৮২ পয়েন্ট নিয়ে রয়েছে শীর্ষে।

ঘরের মাঠে শুরু থেকেই ধাপট দেখায় নিউক্যাসল। তাদের বেশ কয়েকটি শট ঠেকিয়ে দেন অ্যারন রামসডালে। এরই মধ্যে সুযোগ খুঁজে নেয় আর্সেনাল। চতুর্দশ মিনিটে জর্জিনিয়োর পাস বক্সের বাইরে থেকে চোখধাঁধানো শটে লক্ষ্যভেদ করেন ওডেগার্ড। পরে অবশ্য আক্রমণে আরও ধার বাড়ায় নিউক্যাসল, তবে পায়নি গোলের দেখা।

বিরতির পর একই গতিতে খেলতে থাকে দুই দল। তবে গোল হতে অপেক্ষা করতে হয়েছে ৭১ মিনিট পর্যন্ত। মার্তিনেল্লির কাট-ব্যাকে আসা বল ঠিকঠাক নিয়ন্ত্রণে নিতে পারেননি শার। তার পায়ে লেগে বল চলে যায় জালে। ২-০ ব্যবধানে থেকেই ম্যাচ শেষ করে মিকেল আর্তেতার দল।

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, মে ০৮, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।