ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনার সুপার ক্লাসিকোয় লাল কার্ডের ছড়াছড়ি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, মে ৮, ২০২৩
আর্জেন্টিনার সুপার ক্লাসিকোয় লাল কার্ডের ছড়াছড়ি

আর্জেন্টিনার ফুটবল ইতিহাসে টানটান উত্তেজনাপূর্ণ লড়াই হয়ে থাকে রিভার প্লেট-বোকা জুনিয়র্স ম্যাচে। দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব একে অপরকে কোনো ছাড় দিতে চায় না।

এমনকি বেশ কয়েকবার মারামারির ঘটনাও ঘটেছে সুপার ক্লাসিকো খ্যাত এই লড়াইয়ে। এবার ব্যতিক্রম হয়নি। গতকাল একটি পেনাল্টি নিয়ে হাতাহাতি জড়িয়ে পড়েন দুই দলের ফুটবলাররা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সাতজনকে লাল কার্ড দেখান রেফারি।

গতকাল ঘরের মাঠে বোকা জুনিয়র্সকে ১-০ গোলে হারায় রিভার প্লেট। ম্যাচের যোগ করা সময়ে ৯৩তম মিনিটে পেনাল্টি থেকে একমাত্র গোলটি করেন স্ট্রাইকার মিগুয়েল বোর্হা। সেই গোলের পর ৮৩ হাজার দর্শক ভর্তি গ্যালারি উচ্ছ্বাসে ফেটে পড়ছিল। তখনই ঘটে অনাকাঙ্ক্ষিত ঘটনা।

জয় নিশ্চিত হওয়ার পর স্বাভাবিকভাবেই বুনো উল্লাসে মাতেন রিভার প্লেটের খেলোয়াড়রা। এতে খেপে গিয়ে তাদের দিকে তেড়ে যান বোকা জুনিয়র্সের আর্জেন্টাইন গোলরক্ষক সের্হিও রোমেরো। ডাগআউট থেকে মাঠে ঢুকে পড়েন দুই দলের বেঞ্চের খেলোয়াড়রা। শুরু হয়ে যায় হাতাহাতি। কিছুতেই তা থামছিল না। পরে দুই দলের তিনজন করে খেলোয়াড়কে লাল কার্ড দেখান রেফারি। বাদ যাননি বোকা জুনিয়র্সের কোচ হোর্হে আলমিরনও।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মে ০৮, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।